মাদারীপুরে বাস দুর্ঘটনায় আহত ৪৫

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০১৮, ১৬:২৯

মাদারীপুরে বাসের সঙ্গে ট্রাকের সংঘর্ষে এবং অপর একটি বাসের সামনের চাকা ফেটে ৪৫ জন যাত্রী আহত হয়েছেন। ঘন কুয়াশায় শনিবার সকাল ১০টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কে এ দুর্ঘটনায় ৩০ জন আহত হন। দুপুর ১২টায় রাজৈর উপজেলার বড় সেতু এলাকায় কমপক্ষে ১৫ যাত্রী আহত হন। আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয়রা জানায়, সকালে বরিশাল থেকে শিবচরের বিএমএফ পরিবহনের একটি বাস কাঁঠালবাড়ি যাচ্ছিল। বাসটি মস্তফাপুর পাওয়ার হাউসের সামনে পৌঁছালে অপর দিক থেকে আসা একটি ইটবোঝাই ট্রাকের সংঘর্ষ হয়। এতে বাসটি দুমড়ে মুচড়ে খাদে পড়ে যায়। আহত হন কমপক্ষে ৩০ যাত্রী। স্থানীয়রা আহতদের উদ্ধার করে সদর হাসপাতালসহ বিভিন্ন ক্লিনিকে ভর্তি করেন।

একই দিন মাদারীপুর থেকে টেকেরহাটগামী নিশান পরিবহনের একটি বাস রাজৈরে পৌঁছালে হঠাৎ সামনের চাকা ফেটে যায়। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের খাদে উল্টে পড়ে। এ দুর্ঘটনায় ১৫ জন যাত্রী আহত হন। গুরুতর আহত দবীর কাজী, সৈয়দ আলী, পরিমল সরদার, সোহরাব আলী, চেহারন বিবি, বিশাল, চিত্ত গুপ্ত, ঈশিতা, কাউয়ূম, রুবেল, জামিলা বেগম, কহিনুর বেগম ও জগন্নাত বালাকে রাজৈর হাসপাতাল ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

(ঢাকাটাইমস/১৩জানুয়ারি/প্রতিনিধি/ওআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত