দুই হাজার শিক্ষার্থীকে শপথ পড়ালেন ওসি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জানুয়ারি ২০১৮, ২০:৫২

সমাজে যা কিছু খারাপ তা থেকে নিজেকে দুরে রাখতে মির্জাপুরের রাজাবাড়ি উচ্চ বিদ্যালয় ও রাজাবাড়ি ডিগ্রী কলেজের ২ হাজারের অধিক শিক্ষার্থীকে শপথ পড়ালেন মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে এম মিজানুল হক।

শনিবার সকালে উপজেলার গোড়াই ইউনিয়নের রাজাবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রায় ১ হাজার ৬০০ জন এবং রাজাবাড়ি কলেজের ৭৩১ জন শিক্ষার্থী এ শপথ নেন।

পুলিশ জানায়, সকালে দুটি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, অভিভাবক ও এলাকার জনপ্রতিনিধিদের নিয়ে আইন শৃঙ্খলা উন্নয়ন বিষয়ক আলোচনা সভা হয় রাজাবাড়ি ডিগ্রী কলেজ মাঠে। কলেজ পরিচালনা পরিষদের সভাপতি ও মির্জাপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিয়াজ উদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মির্জাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক। এ সময় অন্যদের মধ্যে মির্জাপুর প্রেসক্লাবের সভাপতি শামসুল ইসলাম, উপজেলা কেন্দ্রীয় সমবায় সমিতির সহসভাপতি খন্দকার বিপ্লব মাহমুদ, রাজাবাড়ি কলেজের অধ্যক্ষ মফিজুর রহমান ও রাজাবাড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামরুল হাসান প্রমুখ।

এসময়  এ কে এম মিজানুল হক প্রতিষ্ঠান দুটির শিক্ষার্থীদের বাল্যবিয়ে, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদসহ সমাজে যা কিছু খারাপ তার বিরুদ্ধে অবস্থান নিতে শপথ বাক্য পাঠ করান।

(ঢাকাটাইমস/১৩জানুয়ারি/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত