বিএনপির মনোনয়ন চান বেবী নাজনীন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৪ জানুয়ারি ২০১৮, ১১:৫৮ | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০১৮, ১১:৫৩

সঙ্গীত জগতের সুপরিচিত এক নাম বাংলাদেশের ‘কালো কোকিল’ খ্যাত বেবী নাজনীন। ‘আমার ঘুম ভাঙ্গাইয়া গেল রে মরার কোকিলে এবং ‘কাল সারারাত ছিল স্বপনেরও রাত’সহ তার অসংখ্য হিট গানের মধুর সুরে বিমোহিত দেশের লাখো গানপ্রেমী। প্রচলিত আছে, বাংলাদেশের অন্যতম বড় রাজনৈতিক দল বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক সেনাপ্রধান জিয়াউর রহমানের হাত ধরে সঙ্গীত জগতে প্রবেশ করেছিলেন তিনি। পেয়েছিলেন দেশব্যাপী পরিচিতি।

সেই সূত্রে, বিএনপির প্রতি শুরু থেকেই তার আলাদা একটা টান রয়েছে। সব সময় এই দলটির সঙ্গেই তিনি ছিলেন এবং এখনও রয়েছেন। এই বিএনপি থেকেই আগামী জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারী-৪ আসনে (সৈয়দপুর-কিশোরগঞ্জ) লড়তে চান তিনি। এ জন্য দলটির মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশের মিষ্টি সুরের এই গায়িকা।

সম্প্রতি সৈয়দপুর জেলা বিএনপির কার্যালয়ে উপস্থিত হয়ে বেবী নাজনীন তার এই ইচ্ছার কথা প্রকাশ করেন। বলেন, ‘সামনে নির্বাচন, আপনাদের সঙ্গে থেকে কাজ করতে চাই। এ নিয়ে চিন্তা-ভাবনা করছি। আপনাদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাবো। দল চাইলে আগামী সংসদ নির্বাচনে প্রার্থী হবো।’ দলকে সংগঠিত করে আগামী দিনে আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে বলেও তিনি বলেন।

উল্লেখ্য, বেবী নাজনীন বর্তমানে বিএনপির কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিক বিষয়ক সহ-সম্পাদকের দায়িত্ব পালন করছেন। বহুদিন ধরেই তিনি বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত। অন্যদিকে, সঙ্গীত জগতে তার পথচলা শুরু ১৯৭৬ সাল থেকে। একক অ্যালবামসহ বাংলা চলচ্চিত্রেও তার অসংখ্য হিট গান রয়েছে। ১৯৯৩ এবং ২০০৩ সালে শ্রেষ্ঠ নারী কণ্ঠশিল্পী হিসাবে দুই বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেছেন বেবী নাজনীন।

ঢাকাটাইমস/১৪জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত