ফিঞ্চের সেঞ্চুরিতে অস্ট্রেলিয়া ৩০৪

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০১৮, ১৪:০৭

অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের মধ্যকার পাঁচ ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে টস হেরে ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে আট উইকেট হারিয়ে ৩০৪ রান সংগ্রহ করেছে অস্ট্রেলিয়া। ৩০৫ রানের টার্গেটে এখন ব্যাট করছে ইংল্যান্ড। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ইংলিশদের সংগ্রহ ৬.২ ওভারে দুই উইকেট হারিয়ে ৬২ রান।

মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত ম্যাচটিতে আজ অজি ওপেনার অ্যারোন ফিঞ্চ সেঞ্চুরি করেছেন। ১০৭ রান করে আউট হন তিনি। ওয়ানডে ক্রিকেটে এটি তার নবম সেঞ্চুরি। ফিঞ্চ ছাড়াও ভালো করেছেন মিচেল মার্শ ও মার্কাস স্টইনিস। মিচেল মার্শ করেন ৫০ রান। আর মার্কাস স্টইনিস করেন ৬০ রান।

ইংল্যান্ডের পক্ষে ক্রিস ওয়েকস ১টি, মার্ক উড ১টি, লিয়াম প্লানকেট ৩টি, আদিল রশীদ ২টি ও মঈন আলী ১টি করে উইকেট নেন। ওয়ানডে সিরিজের আগে অনুষ্ঠিত হয় অ্যাশেজ সিরিজ। পাঁচ ম্যাচের এই টেস্ট সিরিজটি ৪-০ ব্যবধানে জিতে নেয় অস্ট্রেলিয়া।

সংক্ষিপ্ত স্কোর

অস্ট্রেলিয়া ইনিংস: ৩০৪/৮ (৫০ ওভার)

(অ্যারোন ফিঞ্চ ১০৭, ডেভিড ওয়ার্নার ২, স্টিভেন স্মিথ ২৩, ট্রাভিস হেড ৫, মিচেল মার্শ ৫০, মার্কাস স্টইনিস ৬০, টিম পেইনে ২৭, প্যাট কামিন্স ১২, মিচেল স্টার্ক ০*, অ্যান্ড্রু টাই ৪*; ক্রিস ওয়েকস ১/৬৫, মার্ক উড ১/৪৯, লিয়াম প্লানকেট ৩/৭১, আদিল রশীদ ২/৭৩, মঈন আলী ১/৩৯)।

(ঢাকাটাইমস/১৪ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত