ইতালিতে বাংলাদেশ সমিতির ভোট নিয়ে জটিলতা!

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০১৮, ১৪:৩৮

বাংলাদেশ সমিতির নির্বাচনকে কেন্দ্র ইতালির রাজধানী রোমে বাংলা কমিউনিটিতে জটিলতা সৃষ্টি হয়েছে। নির্বাচন কমিশন কয়েক দফায় নির্বাচনের তারিখ পরিবর্তন মূল এই জটিলার কারণ উল্লেখ করে ১৪ জানুয়ারির নির্বাচনকে সামনে রেখে মতবিনিময় সভা করেছে ইতালিস্থ নোয়াখালী জেলা সমিতি।

নোয়াখালী জেলা সমিতির সভাপতি নুরুল আফসারের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন ইতালি বিএনপির সাবেক সভাপতি ও নোয়াখালীর প্রবীন ব্যক্তিত্ব লকিয়ত উল্লা এবং বিশেষ অতিথি ছিলেন বৃহত্তর নোয়াখালীর নুরুল আমিন।

সমিতির সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন সাকনের পরিচালনায় প্রধান বক্তা ছিলেন সমিতির সিনিয়র সহ-সভাপতি আ. মান্নান হিরা।

এসময় বক্তারা বলেন, বাংলাদেশ সমিতি বহু দিন যাবত কলঙ্ক বয়ে বেড়াচ্ছে পূর্ব নির্ধারিত ১৪ জানুয়ারি নির্বাচন না হলে নতুন করে কলঙ্কিত করবে দায়িত্বপ্রাপ্ত নির্বাচন কমিশন।

এ সময় বক্তব্য দেন- বাংলাদেশ সমিতির সভাপতি প্রার্থী জহিরুল আলম জহির, সাংগঠনিক সম্পাদক প্রার্থী আব্দুল মজিদ বাবুলসহ বৃহত্তর নোয়াখালীর বিশিষ্ট ব্যক্তিবর্গ।

বক্তারা বলেন, বাংলাদেশ সমিতি, ইতালিসহ কমিউনিটির সকল দিকেই বৃহত্তর নোয়াখালীর পদচারণা রয়েছে। আমরা দুর্বল নই যে, কোন অপশক্তি আমাদের যা চাপিয়ে দেবে তাই আমরা মেনে নেব। ১৪ জানায়ারিতে নির্বাচন না হলে, কমিউনিটি হবে ত্রি খণ্ডিত। কমিউনিটির স্বার্থে প্রয়োজন বোধে সর্ব সাধারণ প্রবাসীর সমর্থনে নতুন আরেকটি বাংলাদেশ সমিতি গঠন হতে পারে আর তা দায়ভার সম্পূর্ণ বহন করবে নির্বাচন কমিশন।

(ঢাকাটাইমস/১৪জানুয়ারি/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত