সাকিব তিনে, রিয়াদ পাঁচে: সুজন

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০১৮, ১৫:১০

তিন নম্বর পজিশনে কখনও মাহমুদউল্লাহ রিয়াদ আবার কখনও সাব্বির রহমানকে দিয়ে চেষ্টা করা হয়েছে। এর মাঝে আরও অনেককে দিয়ে চেষ্টা করানো হয়েছে। কিন্তু কেউই স্থায়ী হয়নি। তবে, এবার স্থায়ীভাবে তিন নম্বর পজিশনটি পেতে যাচ্ছেন সাকিব আল হাসান। আর পাঁচ নম্বর পজিশনটি দেয়া হচ্ছে মাহমুদউল্লাহ রিয়াদ।

ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ শুরুর আগে সিদ্ধান্ত নেয়া হয়েছে। রবিবার মিরপুরে সংবাদ সম্মেলনে এমনটি জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের টেকনিক্যাল ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

খালেদ মাহমুদ সুজন বলেছেন, সাকিব একজন আগ্রাসী ব্যাটসম্যান। সে অভিজ্ঞ। পরিস্থিতি অনুযায়ী খেলতে পারে। তিন নম্বর পজিশনটি গুরুত্বপূর্ণ। এই কারণে সাকিবকে তিন নম্বর পজিশনে খেলানোর সিদ্ধান্ত নেয়া হয়েছে। আগে মাহমুদউল্লাহ রিয়াদকেও বিভিন্ন পজিশনে খেলানো হয়েছে। কিন্তু এখন থেকে সে পাঁচ নম্বর পজিশনে খেলবে।

দল ঘোষণা সম্পর্কে তিনি বলেন, আমি মনে করি ম্যাচের আগের দিনই দল ঘোষণা করা ভালো। কিন্তু কিছু কারণে কর্তৃপক্ষ এটি করে না। যদি প্রতিপক্ষ আগে থেকেই একাদশ সম্পর্কে জেনে যায় তাহলে তারা সেভাবে পরিকল্পনা করে। তখন এটা দলের জন্য নেতিবাচক প্রভাব ফেলে।

মিরপুরে আগামীকাল শুরু হবে বাংলাদেশ-শ্রীলঙ্কা-জিম্বাবুয়ে ত্রিদেশীয় সিরিজ। সোমবার সিরিজের উদ্বোধনী দিনে মুখোমুখি হবে বাংলাদেশ ও জিম্বাবুয়ে। ম্যাচটি শুরু হবে দুপুর বারোটায়।

(ঢাকাটাইমস/১৪ জানুয়ারি/এসইউএল/ডিএইচ) 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত