কক্সবাজারে বেস্ট ইলেক্ট্রনিক্সের বার্ষিক কনফারেন্স

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ১৪ জানুয়ারি ২০১৮, ১৬:৪৯

বেস্ট ইলেক্ট্রনিক্স লিমিটেডের উদ্যোগে গত ১১ জানুয়ারি ২০১৮ সকাল নয়টায় সমুদ্র সৈকত কক্সবাজারের স্যায়মান বিচ রিসোর্টের কনফারেন্স হলে অনুষ্ঠিত হলো প্রতিষ্ঠানটির বার্ষিক কনফারেন্স।

জাঁকজমকপূর্ণ এই কনফারেন্সে সারাদেশ থেকে আগত ১০৪ জন শোরুম ম্যানেজার ও প্রতিষ্ঠানটির ৬১ জন ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন। কনফারেন্সে বেস্ট ইলেক্ট্রনিক্সের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ আসাদুজ্জামান প্রতিষ্ঠানের সাফল্য ও ভবিষৎ কর্মপরিকল্পনা নিয়ে নীতি নির্ধারণী বক্তব্য তুলে ধরেন। এসময় উপস্থিত ছিলেন ভারতের স্বনামধন্য সাহা স্টিলস্ প্রাইভেট লিমিটেডের পরিচালক সুব্রত সাহা, বেস্ট ইলেক্ট্রনিক্সের পরিচালক সৈয়দ আশহাব জামান রাফিদ এবং পরিচালক সৈয়দ তাহমিদ জামান রাশিক।

প্রতিষ্ঠানটির পণ্য বিক্রয় এবং শো-রুম ব্যবস্থাপনায় বিশেষ অবদান রাখার জন্য ঢাকার জিগাতলা শো-রুম ম্যানেজার খলিফা মেহেদী হাসানকে ২০১৭ সালের ‘ম্যান অব দ্যা ইয়ার’ ঘোষণা করা হয়। তার হাতে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে এক লাখ টাকার চেক তুলে দেয়া হয়। ২০১৮ সালের মধ্যে দেশব্যাপী আরও ১৫০টি নিজস্ব শোরুম পরিচালনার মাধ্যমে ক্রেতা সাধারণের পাশে থাকবে বেস্ট ইলেক্ট্রনিক্স লিমিটেড। 

(ঢাকাটাইমস/১৪জানুয়ারি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

অর্থনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত