সেলেনার পছন্দের বিবারকে মমের অপছন্দ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ জানুয়ারি ২০১৮, ১৪:৪৮ | প্রকাশিত : ১৫ জানুয়ারি ২০১৮, ১৩:৫৮

পপ তারকা জুটি সেলেনা গোমেজ ও জাস্টিন বিবারের প্রেমের সম্পর্কের খবর জানা বিশ্বের সকল গানপ্রেমীদেরই। ২৫ বছর বয়সী মার্কিন প্রেমিকা সেলেনার চেয়ে দুই বছরের ছোট তার কানাডিয়ান প্রেমিক বিবার। মাঝখানে ভেঙে গিয়েছিল এ জুটির সম্পর্ক। টানা তিন বছর একে অপর থেকে দূরে ছিলেন তারা। সম্প্রতি আবারও কাছাকাছি হয়েছেন তারকা এ জুটি।

কিন্তু মেয়ের পছন্দ হলেও বিবারকে একেবারেই পছন্দ করেন না সেলেনার মা ম্যান্ডি টেইফি। দুই বছরের ছোট প্রেমিকের সঙ্গে মেয়ের মাখামাখিতে নাখোশ তিনি। যার প্রভাব পড়েছে মা-মেয়ের সম্পর্কেও। সেলেনা এবং তার মা একে অপরকে ইনস্টাগ্রামে আনফলো করে রেখেছেন। সেলেনা অবশ্য পরে তার মায়ের ছবি দিয়ে প্রোফাইল আপডেট করেছেন।

কিন্তু ডেকান ক্রোনিকলের খবর বলছে, বিবারের সঙ্গে মেয়ের এমন সম্পর্ক মানতে পারছেন না মা ম্যান্ডি। সম্প্রতি এক সাক্ষাৎকারে ম্যান্ডি তার অখুশির কথা জানান। অভিমান করে তিনি বলেন, ‘সেলেনা যতদিন চায়, ততদিন সে তার মতো জীবন-যাপন করতে পারে। সে নিরাপদ ও সুস্থ থাকুক এটাই আমি চাই।’

তিনি আরও বলেন, ‘মা ও মেয়ের মধ্যে কিছু মতের অমিল থাকাটাই স্বাভাবিক। সেলেনা ২৫ বছর বয়সী তরুণী। সে অনেকটাই পরিপক্ক। কোনটা ভালো আর কোনটা মন্দ, সে ভালোই জানে। আমি তার সাজানো চলার পথে বাধা হতে চাই না। সে তার পছন্দ মতোই চলুক।’

বিবার ও সেলেনা জুটির বিচ্ছেদ হয় ২০১৪ সালে। কিন্তু কেউ কাউকে বোধহয় মন থেকে আড়াল করতে পারেননি। তাইতো অভিমান ভুলে দীর্ঘ তিন বছর বাদে আবারও এক হয়েছেন আলোচিত এ তারকা জুটি। কিন্তু অখুশি সেলেনার মা ম্যান্ডি। ঘুরে-ফিরে তাই পুরনো একটা প্রশ্নই নতুন করে আসছে, পুনরায় জোড়া লাগা এ বন্ধন টিকবে তো?

ঢাকাটাইমস/১৫জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত