সাইমন-মাহির নতুন ‘আনন্দ অশ্রু’

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ জানুয়ারি ২০১৮, ১২:১৩ | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০১৮, ১১:৩৫

১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল প্রয়াত মহানায়ক সালমান শাহ ও চিত্রনায়িকা শাবনূর অভিনীত সুপারহিট ছবি ‘আনন্দ অশ্রু’। শিবলি সাদিক পরিচালিত ভিন্ন রকম প্রেমের কাহিনি, গান, অভিনয় ‍ও নির্মাণশৈলির সে ছবিটি এখনও রয়েছে সিনেপ্রেমীদের পছন্দের তালিকার শীর্ষে। তাছাড়া অভিনয় দিয়ে সালমান-শাবনূর দেশব্যাপী যে অজস্র ভক্ত তৈরি করে গেছেন, তাদের মণিকোঠায় তো চিরকালই থাকবে বাংলা চলচ্চিত্রের সবচেয়ে জনপ্রিয় এ জুটির ছবিগুলো।

তাছাড়া ‘আনন্দ অশ্রু’ নামটি এই সময়ের চলচ্চিত্র নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিকেরও বেশ পছন্দ। তাইতো দীর্ঘ ২০ বছর পরে একই নামে তিনি আরেকটি ছবি নির্মাণের কাজ হাতে নিয়েছেন। নতুন ‘আনন্দ অশ্রু’ ছবিতে জুটি বাঁধবেন এই সময়ের জনপ্রিয় দুই তারকা সাইমন সাদিক ও মাহিয়া মাহি। আরও থাকবেন আলী রাজ ও মিশা সওদাগর।

আগামী ১ ফেব্রুয়ারি থেকে ঢাকার বাইরে নতুন ‘আনন্দ অশ্রু’ ছবির শুটিং শুরু করবেন বলে নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক গণমাধ্যমকে জানিয়েছেন। নতুন ভাবে এ ছবির কাহিনি তৈরি করেছেন সুদীপ্ত সাইদ।

ছবির নাম ‘আনন্দ অশ্রু’ কেন? উত্তরে নির্মাতা বলেন, ‘আমার ছবির যে গল্প, তার সঙ্গে এই নামটি সবচেয়ে বেশি মানানসই। তাছাড়া নামটি আমার খুবই প্রিয়।’

একই নামে ছবি নির্মাণে দর্শক কিছুটা দ্বিধাদ্বন্দ্বে পড়তেই পারেন। সেটিও পরিষ্কার করে দিয়েছেন নির্মাতা মানিক।বলেছেন, ‘দ্বিধাদ্বন্দ্বে থাকলেও কোনো সমস্যা হবে না। দর্শক যদি পুরনো ‘আনন্দ অশ্রু’র রিমেক মনে করেন, তাহলে তারা হলে আসবেন। তারা দেখতে চাইবেন, নতুন ‘আনন্দ অশ্রু’-তে সাইমন ও মাহি কেমন করেছেন। আর যারা নতুন মনে করবেন, তারাও হলে আসবেন।এছাড়া ট্রেলার প্রকাশের পর সবাই বুঝবেন, এটা নতুন গল্পের ছবি।’

উল্লেখ্য, এর আগে জুটি বেঁধে দুটি ছবিতে অভিনয় করেছেন সাইমন ও মাহি। ছবি দুটি হচ্ছে ‘পাড়ামন’ ও ‘জান্নাত’। ‘আনন্দ অশ্রু’ হবে সাইমন-মাহি জুটির তৃতীয় ছবি। নামই বলে দিচ্ছে অন্য দুটির থেকে একটু হলেও আলাদা হবে তাদের নতুন এ ছবিটি। কাজেই, সালমান-শাবনূরের মতো নতুন ‘আনন্দ অশ্রু’-তে সাইমন-মাহিও দর্শকদের অশ্রু ঝরাতে পারেন কিনা সেটা দেখার জন্যই এখন অপেক্ষা।

ঢাকাটাইমস/১৬জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত