রাজবাড়ীতে দুই ছাত্রীর অপমৃত্যু

রাজবাড়ী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ জানুয়ারি ২০১৮, ২১:২৩

রাজবাড়ীতে দুই ছাত্রীর অপমৃত্যুর ঘটনা ঘটেছে। এর মধ্যে এক স্কুলছাত্রী গলায় ফাঁস দিয়ে এবং এক মাদ্রাসা ছাত্রী বিষপানে আত্মহত্যা করেছে বলে জানিয়েছেন তাদের স্বজনরা।

রাজবাড়ীর সদর উপজেলার বাগমারা দক্ষিণপাড়া গ্রামের সিমা আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রীর মরদেহ মঙ্গলবার উদ্ধার করেছে থানা পুলিশ। সে ওই এলাকার নুরু মিয়ার মেয়ে।

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ান ৩নং ওয়ার্ডের সদস্য মোস্তফা মোল্লা জানান, বাবা-মায়ের সঙ্গে অভিমান করে সিমা রাতে ঘুমাতে যায়। এরপর তার আর কোনো সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন ঘড়ের দরজা ভেঙে তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরিবারের পাঁচ ভাই বোনের মধ্যে সিমা তৃতীয়।

সদর থানার এসআই এনসের আলী জানান, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

এদিকে মঙ্গলবার রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের বাজেগরিয়া গ্রামের সপ্তম শ্রেণির ছাত্রী বৃষ্টি খাতুন (১৩) নামের এক মাদ্রাসা ছাত্রীর লাশ পুলিশ উদ্ধার করেছে। সে ওই গ্রামের আতিয়ার রহমানের মেয়ে ও কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের আড়কান্দি দাখিল মাদ্রাসার ছাত্রী।

নারুয়া ইউনিয়ন পরিষদের ১নং ওয়ার্ডের সদস্য শহিদুল ইসলাম জানান, গত সোমবার সন্ধ্যার দিকে বৃষ্টি বিষপান করে চিৎকার শুরু করলে স্থানীয়রা তাকে দ্রুত মৃগী বাজারে নিয়ে আসে। সেখানে প্রাথমিক চিকিৎসা দেয়ার পর রাত সাড়ে ৮টার দিকে পাংশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বালিয়াকান্দি থানার এসআই নুর মোহাম্মদ জানান, বালিয়াকান্দি থানায় এ বিষয়ে একটি অপমৃত্যু মামলা হয়েছে। মঙ্গলবার সকালে লাশটি উদ্ধার করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৬জানুয়ারি/ওয়াইএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত