ফ্যাশন ক্যাফের জন্যে সিলেটে শুভ-টুম্পা-এভ্রিল

শেখ সাইফ, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০১৮, ১৪:০০

বাংলাদেশের ফ্যাশন জগতের প্রতিভা আর আকর্র্ষনীয় ব্যক্তিত্বদের নিয়ে প্রতিবারের মতো এবারও জমকালো আয়োজনে সিলেটে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ফ্যাশন ক্যাফে’ নামে ফ্যাশন শো । ‘ফ্যাশন ক্যাফে’ এর ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজন করা হবে বর্ণাঢ্য এক অনুষ্ঠান। শুধু ফ্যাশন শোই নয় সেই সঙ্গে বাংলাদেশের জনপ্রিয় সঙ্গীত শিল্পী কাজী শুভ, ইমরান হোসেনের সমন্বয়ে থাকবে একটি জমকালো মিউজিকাল শো।

২৬ জানুয়ারি সন্ধ্যা ৫টায় সিলেট দরগাহ গেইট এর হোটেল স্টার প্যাসিফিকে অনুষ্ঠিত হবে এ জমকালো আয়োজন। আধুনিক গানের পাশাপাশি ফোক ধাঁচের শিল্পী কাজী শুভ এর গানের আয়োজনের সাথে পুরো অনুষ্ঠান জুড়ে থাকবে গুনীজনদের সম্মাননা, ফ্যাশন শো, ড্যান্স, কমেডি। আলমগীর হোসেন আলো (চট্রগ্রাম) ও এমডি রাখিব খানের যৌথ কোরিওগ্রাফিতে ফ্যাশন শো’তে শো-স্টপার হিসেবে অংশ নেবেন র‍্যাম্প মডেল, কোরিওগ্রাফার বুলবুল টুম্পা ও ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭’ প্রতিযোগী আলোচিত গ্ল্যামারকন্যা জান্নাতুল নাঈম এভ্রিল।

‘ফ্যাশন ক্যাফে বিডি’ এর সিইও বদরুল গজনভী জানান, ফ্যাশন ক্যাফের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এ আয়োজন। এতে গুনীজনদের সম্মাননাসহ ঢাকাই ছবির অমর নায়ক সালমান শাহকে দেয়া হবে অমরত্ব সম্মাননা। সাংস্কৃতিক অনুষ্ঠান ও ফ্যাশন শো আয়োজনের প্রস্তুতি প্রায় শেষ পর্যায়ে। সবাইকে একটি সুন্দর সন্ধ্যা উপভোগের আমন্ত্রণ জানাচ্ছি।’

আয়োজক কমিটির কর্ণধার এইচডি ইমন বলেন, ‘ফ্যাশনে তারুণ্যকে প্রাধান্য দিয়েই আমাদের এ আয়োজন। মিউজিকাল শোর সাথে ফ্যাশন শোতে পশ্চিমা পোশাকে ভিন্নতা আনার পাশাপাশি ব্যতিক্রম থাকবে আদিবাসী, পুরনো ও বর্তমান বিয়ের কিছু চিত্র। অনুষ্ঠানে দর্শকদের জন্য টিকেটের ব্যবস্থা করা হয়েছে।’

এটিএন বাংলার উপস্থাপক রুমানা হকের উপস্থাপনায় ফ্যাশন শোতে থাকবেন ঢাকা, চট্টগ্রাম ও সিলেটের স্বনামধন্য সব মডেল। এছাড়া শোতে প্রথমবারের মতো দর্শকদের সামনে আসবে এক ঝাঁক নতুন মডেল। অনুষ্ঠানে অনলাইন মিডিয়া পার্টনার থাকছে সুরমানিউজ টোয়েন্টিফোর ডটকম, সিলেট নিউজ টাইমস ডটকম ও প্রিন্ট মিডিয়া দৈনিক বিজয়ের কন্ঠ।

ঢাকাটাইমস/১৭ জানুয়ারি/এসএস

 

 

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত