গাজীপুরে ১৮ দিনেও উদ্ধার হয়নি চুরি যাওয়া শিশু

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০১৮, ১৭:২৭

গাজীপুরের মোগরখাল এলাকায় ১৮ দিন পার হলেও ভাড়া বাসা থেকে চুরি যাওয়া চার মাসের শিশুটিকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

জানা গেছে, সিটি করপোরেশনের মোগরখাল এলাকার আব্দুর রহিম মোল্লার বাড়িতে ভাড়ায় থেকে পোশাকশ্রমিকের কাজ করতেন বরিশালের ছবিকারপাড়া গ্রামের বরুণ সরকার। গত ৩১ ডিসেম্বর বেলা ১১টায় স্ত্রী দিপ্তী সরকারের কাছ থেকে তার চার মাসের সন্তানকে আদর করার ছলে নিয়ে যায় পাশের বাড়ির ভাড়াটিয়া আঁখি আক্তার নামে এক নারী।

ঘটনার আধা ঘণ্টা পর ছেলের খোঁজে দিপ্তী সরকার ওই ভাড়া বাসায় গেলে আঁখির রুম তালাবদ্ধ দেখতে পান। এরপর থেকেই নিখোঁজ আঁখি।

একমাত্র সন্তানকে না পেয়ে পাগল প্রায় শিশুটির মা দিপ্তী সরকার বলেন, ঘটনার তিন-চার দিন আগে বাসায় আসেন আঁখি। ছেলেকে কোলে নিয়ে আদর করেন। এরপর মাঝেমধ্যে বাসায় এসে নানাভাবে সম্পর্ক গড়ে তুলেন আঁখি। এরপর গত ৩১ তারিখে দীপায়নকে কোলে নেয় আঁখি। এরপর আমি বাথরুমে কাপড় কাঁচতে গেলে দীপায়নকে নিয়ে সটকে পড়ে সে।

এ ঘটনায় জয়দেবপুর থানায় সাধারণ ডায়েরি করেন শিশুটির বাবা বরুণ সরকার। কিন্তু ঘটনার ১৮ দিন পার হলেও চুরি হওয়া শিশুটিকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

ঘটনার তদন্তে দায়িত্বপ্রাপ্ত জয়দেবপুর থানার উপ-পরিদর্শক শওকত আলী জানান, আঁখি একজন পেশাদার প্রতারক। তার ব্যবহার করা মোবাইলের সিম এবং ন্যাশনাল আইডির ঠিকানাও ভুয়া। এ কারণেই তার অবস্থান ও শিশুটি উদ্ধারে সময় লাগছে।

চার মাসের শিশুটি উদ্ধারে পুলিশ তৎপর রয়েছে জানিয়ে গাজীপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, শিশুটি উদ্ধারে ডিবি পুলিশ, জেলা পুলিশ কাজ করছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। অতি দ্রুত শিশুটিকে উদ্ধার করা যাবে বলে আশা করেন তিনি।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/প্রতিনিধি/ওয়াইএ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত