শাহজাহান শুভ’র ‘সঙ্গিনী’ অন্তর্জালে

বিনোদন প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০১৮, ১৯:০৪

কণ্ঠশিল্পী শাহজাহান শুভ’র নতুন গানের মিউজিক ভিডিও ‘সঙ্গিনী’ প্রকাশ হয়েছে। তারেক আনন্দের কথায় গানটির সুর ও সঙ্গীত করেছেন আর ডি হিল্লোল। সঙ্গিনী গানের মিউজিক ভিডিও ১২ জানুয়ারি Srijon Music BD এর ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়।

গানটিতে মডেল হয়েছেন আরিফুজ্জামান মামুন ও অনামিকা। ভিডিও নির্মাণ করেছেন এসডি প্রিন্স। এর আগে শাহজাহান শুভ’র ‘কথামালা’ ও ‘ঢাকা অ্যাটাক আনরিলিজড সং’ শিরোনামে ২টি গান Srijon Music BD এর ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়। ইতোমধ্যে গান ২টি শ্রোতাদের পছন্দের তালিকায় উঠে এসেছে।

‘সঙ্গিনী’ গানটি সম্পর্কে কণ্ঠশিল্পী শাহজাহান শুভ বলেন, ‘সঙ্গিনী’ গানটি ২০১৬ সালের শেষ দিকে তৈরি হয়েছিল। কিন্তু নানা কারণে প্রকাশে কিছুটা বিলম্ব হয়েছে। আমি চেষ্টা করেছি ভালো কিছু উপহার দিতে। কতটুকু পেরেছি তা শ্রোতারা বলতে পারবেন। আমি গানটি সৃষ্টির সঙ্গে সংশ্লিষ্ট সবার কাছে কৃতজ্ঞ। সামনে আরও ভালো গান নিয়ে শ্রোতাদের সামনে হাজির হওয়ার পরিকল্পনার কথা জানান শাহজাহান শুভ।

গানটির সুরকার ও সঙ্গীত পরিচালক আর ডি হিল্লোল বলেন, অনেক আগে গানটি তৈরি করেছিলাম। বন্ধু শাহজাহান শুভ আমার প্রত্যাশার চেয়ে ভালো গেয়েছেন। আশা করি শ্রোতাদেরও ভালো লাগবে।

‘সঙ্গিনী’ গানের গীতিকবি তারেক আনন্দ বলেছেন, শাহজাহান শুভ ভাই আমার সহকর্মী। বড় ভাই। তার কণ্ঠে আমার লেখা প্রথম গান প্রকাশ হলো ‘সঙ্গিনী’। অনন্ত শুভ কামনা রইল শুভ ভাইয়ের প্রতি। তিনি গানটি আমার প্রত্যাশার চেয়েও ভালো গেয়েছেন। আশা করি শ্রোতাদের ভালো লাগবে।

(ঢাকাটাইমস/ ১৭ জানুয়ারি/ এইচএফ)

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত