গাজীপুরে প্রবাসীর স্ত্রী হত্যায় যুবকের যাবজ্জীবন

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জানুয়ারি ২০১৮, ২০:৫৮

গাজীপুরের কালীগঞ্জে এক প্রবাসীর স্ত্রীকে হত্যায় এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। বুধবার দুপুরে গাজীপুরের অতিরিক্ত দায়রা জজ প্রথম আদালতের বিচারক মো. ফজলে এলাহী ভূইয়া আসামির উপস্থিতিতে এ রায় দেন।

দণ্ডপ্রাপ্ত আলমগীর হোসেন কালীগঞ্জ উপজেলার ছোট দেউলিয়া এলাকার সফুর উদ্দিনের ছেলে।

যাবজ্জীবনের পাশাপাশি ১০ হাজার টাকা জরিমানা ছাড়াও মামলায় আরেকটি ধারায় তাকে পাঁচ বছরের কারাদণ্ড ও তিন হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও তিন মাসের কারাদণ্ড; অন্য এক ধারায় তিন বছরের কারাদণ্ড এক হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক মাসের কারাদণ্ড দেয়া হয়েছে বলে জানান গাজীপুর আদালতের পরিদর্শক মো. রবিউল ইসলাম।

তিনি আরও জানান, ২০০৮ সালের ৫ আগস্ট রাতে উপজেলার দুর্বাটি গ্রামের মালয়েশিয়া প্রবাসী নবী হোসেনের স্ত্রী সাজেদা ছেলে-মেয়েদের নিয়ে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন। রাত ১১টার দিকে তার ছেলে মো. আরিফের চিৎকার শুনে স্বজনরা ঘরে গিয়ে সাজেদার রক্তাক্ত লাশ ও তার মেয়ে সাগরিকাকে আহত অবস্থায় ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখে।

এ সময় তারা ঘরে সিঁধকাটা দেখতে পান। সেখানে রক্তাক্ত ছেনি, রড ও শাবলও পড়েছিল।

ঘটনার পরদিন নবী হোসেনের বড়ভাই নজরুল ইসলাম কালীগঞ্জ থানায় একটি হত্যা মামলা করেন। পরে আলমগীরকে গ্রেপ্তার করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

আলমগীর স্বীকারোক্তিতে জানান, ওইদিন রাত সাড়ে ১০টার দিকে এলাকায় বিদ্যুৎ চলে গেলে অসৎ উদ্দেশ্যে সাজেদার ঘরে ঢুকে। এসময় তাকে চিনে ফেলায় ধারালো অস্ত্রে কুপিয়ে সাজেদাকে হত্যা এবং তার মেয়ে সাগরিকাকে আহত করে পালিয়ে যায়।

একই বছরের ৩১ ডিসেম্বর আলমগীরকে আসামি করে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ।

(ঢাকাটাইমস/১৭জানুয়ারি/প্রতিনিধি/ওয়াইএ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত