টাইব্রেকারে জিতল নয়জনের চেলসি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ জানুয়ারি ২০১৮, ১১:০৯ | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০১৮, ১০:৩৭

নয়জনের দল নিয়েও দুর্দান্ত এক জয় পেল চেলসি। বুধবার রাতে নরউইচ সিটিকে টাইব্রেকারে হারিয়ে এফএ কাপের চতুর্থ রাউন্ডে উঠে গেল তারা। আর বিদায় নিরো নরউইচ সিটি। এই ম্যাচটিতে প্রথমে ১-১ সমতা ছিল। পরে খেলা গড়ায় অতিরিক্ত ৩০ মিনিটে। তাতেও জয়-পরাজয় নির্ধারণ না হওয়ায় টাইব্রেকারে গড়ায় ম্যাচটি। এতে ১-১ (৫-৩) ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে।

গতকাল স্টামফোর্ড ব্রিজে অনুষ্ঠিত ম্যাচটিতে প্রথমার্ধে কোনও দল গোল করতে পারেনি। বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৫ মিনিটে মিচি বাতশুয়াইয়ের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় চেলসি। অনেকেই হয়তো ভেবেছিলেন চেলসি ১-০ ব্যবধানেই জয় নিয়ে মাঠ ছাড়তে চলেছে।

কিন্তু (৯০+৪) মিনিটে জো লুইসের গোলে ম্যাচে ১-১ সমতা আনে নরউচ সিটি। যার কারণে ম্যাচ গড়ায় অতিরিক্ত সময়ে। এই সময়েও দুই দল ছিল সমানে সমান। ম্যাচের (১২০+১) মিনিটে নয়জনের দলে পরিণত হয় চেলসি। পরপর দুইটি হলুদ কার্ড পেয়ে মাঠ ছাড়েন আলভারো মোরাতা।

কিন্তু শেষ হাসি হেসেই চেলসিই। অতিরিক্ত সময়ে পরও স্কোর ১-১ সমতা থাকায় টাইব্রেকারের মাধ্যমে ম্যাচ শেষ হয়। পেনাল্টি শ্যুটআউটে ৫-৩ ব্যবধানে এগিয়ে থেকে জয় পায় চেলসি। টাইব্রেকারে চেলসির জয়সূচক গোলটি করেন এডেন হ্যাজার্ড।

(ঢাকাটাইমস/১৮ জানুয়ারি/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত