টিকিটে বাংলাদেশ বানান ভুলের দায় নিলো বিসিবি

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ জানুয়ারি ২০১৮, ১৬:৩৭ | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০১৮, ১২:০৬

ত্রিদেশীয় সিরিজে বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের টিকিটে বাংলাদেশ বানান ভুল লেখা হয়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বইছে সমালোচনার ঝড়। এমন ভুল কেন হলো তা নিয়ে প্রশ্ন তুলছেন অনেকেই। তবে, এই ভুলের দায় নিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বৃহস্পতিবার বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন ঢাকাটাইমসকে বলেন, ‘যেটা হয়েছে সেটা অনাকাঙ্ক্ষিত। একটা প্রেসকে দায়িত্ব দেয়া হয়েছিল। তারাই টিকিট করেছে। কিন্তু, যেহেতু এর মূল দায়িত্বে আমরা সেহেতু দায় আমাদেরই নিতে হবে। টিকিটি যেগুলো বিক্রি হয়েছে তা তো আর ফিরিয়ে নেয়া সম্ভব না। নতুন করে যেগুলো ছাড়া হবে সেগুলো সংশোধন করে ছাড়া হবে।’

ত্রিদেশীয় সিরিজে আগামীকাল শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। দিনটি শুক্রবার। প্রতিপক্ষও তুলনামূলক শক্তিশালী। তাই ভক্তরা অনেকেই ম্যাচটি দেখার জন্য আগ্রহ নিয়ে অপেক্ষা করছেন। অনেকে টিকিটও কেটে ফেলেছেন।

ফেসবুক সূত্রে পাওয়া টিকিটের ছবিতে দেখা যাচ্ছে বাংলাদেশ বানানে বি এর পর একটি এন বেশি লেখা হয়েছে। যেটি সহজেই যেকারও চোখে পড়ছে। গত ১৫ জানুয়ারি মিরপুরে শুরু হয়েছে ত্রিদেশীয় ওয়ানডে সিরিজ। এই সিরিজ নিয়ে এখনও ভক্তদের মধ্যে অতটা উত্তেজনা লক্ষ্য করা যায়নি। বাংলাদেশ-জিম্বাবুয়ে ম্যাচের দিন কিছু দর্শক হলেও গতকাল শ্রীলঙ্কা-জিম্বাবুয়ে গ্যালারি ছিল ফাঁকা।

(ঢাকাটাইমস/১৮ জানুয়ারি/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত