দুই যুবলীগ নেতা গ্রেপ্তার, যানবাহনে আগুন

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জানুয়ারি ২০১৮, ২১:০৯

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা ও যুগ্ম-আহ্বায়ক ওমর ফারুক সরকারকে গ্রেপ্তারের প্রতিবাদে সড়ক অবরোধ, ভাঙচুর ও গাড়িতে আগুন দিয়েছে তাদের সমর্থকরা। বৃহস্পতিবার সন্ধ্যায় বেলকুচি পৌর এলাকার এলএসডি গোডাউনের সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

পুলিশ জানায়, পৌরসভার মেয়রের কার্যালয়ে হামলা ও ভাঙচুরের অভিযোগে তাদের গোয়েন্দা পুলিশ (ডিবি) গ্রেপ্তার করা হয়। যুবলীগ নেতা রেজাকে গ্রেপ্তারের প্রতিবাদে চালা বাসস্ট্যান্ডের সামনে সড়ক অবরোধ, ভাঙচুর ও যানবাহনে অগ্নিসংযোগ করেছেন তার সমর্থকরা। সন্ধ্যার পর একটি বিক্ষোভ মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ তাদের ছত্রভঙ্গ করে দেয়।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোজাহারুল ইসলাম জানান, গত ১২ ডিসেম্বর বেলকুচি পৌরসভা মেয়র আশানুর বিশ্বাসের কার্যালয়ে হামলা, ভাঙচুর ও তাকে লাঞ্ছিত করার ঘটনা ঘটে। এ ঘটনায় মেয়র নিজেই বাদী হয়ে উপজেলা যুবলীগের আহ্বায়ক সাজ্জাদুল হক রেজা, যুগ্ম-আহ্বায়ক ফারুক সরকারসহ ১৫ জনকে আসামি করে গত ২৪ ডিসেম্বর দ্রুত বিচার আইনে আদালতে মামলা করেন। বিচারক মামলাটি গোয়েন্দা পুলিশকে তদন্তের নির্দেশ দেন। বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদে এ মামলার প্রধান দুই আসামি সাজ্জাদুল হক রেজা ও ফারুক সরকারকে গ্রেপ্তার করা হয়।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (বেলকুচি সার্কেল) রেজা সরওয়ার জানান, যুবলীগের দুই নেতাকে গ্রেপ্তারের প্রতিবাদে তাদের সমর্থকরা রাস্তা অবরোধ করে গাড়ি ভাঙচুর করে। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অপ্রীতিকর পরিস্থিতি  মোকাবেলায় পৌর এলাকার বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৮জানুয়ারি/প্রতিনিধি/ওআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত