নীলফামারীতে গলাকাটা অর্ধগলিত লাশ উদ্ধার

নীলফামারী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৮, ০০:০৮

নীলফামারীতে জাহিদুল ইসলামে নামে এক ব্যক্তির অর্ধগলিত গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় সদর উপজেলার বিহারীপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত জাহেদুল ইসলাম বিহারী পাড়া গ্রামের আব্দুল খালেকের ছেলে।

এলাকাবাসী জানান, জাহিদুল ইসলাম একটি মামলায় দীর্ঘদিন কারাগারে থাকার পর জামিনে মুক্তি পান। জাহিদুলের সঙে তার বাবার পরিবারের সর্ম্পক না থাকায় তিনি পৃথকস্থানে বাড়ি করে বসবাস শুরু করেন। কিছুদিন আগে তার প্রথম স্ত্রী তার সংসার ত্যাগ করলে পাশ্ববর্তী দিনাজপুর জেলার খানসামা উপজেলার সূর্বণখুলী গ্রামে দ্বিতীয় বিয়ে করেন। পনের দিন আগে দ্বিতীয় স্ত্রীও ঝগড়া করে বাড়ি ছেড়ে বাবার বাড়ি চলে যায়। এরপর প্রায় ১২ দিন ধরে জাহিদুলকে আর গ্রামে ঘুরতে দেখা যায়নি। বৃহস্পতিবার সকালে জাহিদুলের বাড়ি থেকে পঁচা গন্ধ বেরিয়ে আসতে থাকলে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে।

নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাবুল আকতার জানান,  বিছানায় লেপ দিয়ে ঢাকা অর্ধগলিত লাশ পাওয়া যায়। তার গলা ও গোপনাঙ্গ কাটা ছিল। লাশটি উদ্ধার করে থানায় নেয়া  হয়েছে। বিছানার পাশে একটি বড় ধারলো অস্ত্র পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/ওআর/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত