নগ্ন ফটোস্যুটে মুকুট হারালেন মিস নাইজেরিয়ান

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৮, ০৮:৫২

নতুন প্রজন্মের তরুণ-তরুণীর মতো জন্মদিনের পার্টিতে ধুমপান করেছিলেন তিনি। খোলামেলা পোশাকে ছবিও তুলেছিলেন। কিন্তু এটাই যে জীবনের অন্যতম ভুল সিদ্ধান্ত হবে তা হয়তো ভাবতেই পারেননি নাইজেরিয়ান সুন্দরী আবাসিওদিয়ং এনো ইনিয়াং। ওই ঘটনার জেরেই সদ্য সুন্দরী প্রতিযোগিতায় জেতা সেরার মুকুট তার কাছ থেকে ছিনিয়ে নেয়ার সিদ্ধান্ত নিয়েছে আয়োজক কর্তৃপক্ষ।

২০১৭ সালের শেষ দিকে নাইজেরিয়ার কুইন অব আকওয়া আইবম টিনএজার্স ফোরাম আয়োজিত সৌদর্য প্রতিযোগিতায় সেরা সুন্দরীর শিরোপা জিতে নেন ইনিয়াং। সম্প্রতি জন্মদিনের একটি পার্টির ফটোস্যুটে তাকে ধুমপান করতে দেখা যায়। তার সঙ্গে খোলামেলা পোশাক পরে তোলা ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করেন তিনি।

২০ বছর বয়সী মিস নাইজেরিয়ানের এই সব খোলামেলা ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখে নড়েচড়ে বসে আয়োজক কর্তৃপক্ষ ‘কুইন অব আকওয়া আইবম টিনএজার্স ফোরাম’। সংবাদপত্রে তড়িঘড়ি একটি বিবৃতি দিয়ে তারা ইনিয়ংয়ের সেরা সুন্দরীর মুকুট কেড়ে নেয়ার ঘোষণা দেন।

বিবৃতিতে লেখা হয়, ‘মিস আবাসিওদিয়ং এনো ইনিয়াংয়ের কাছ থেকে ‘কুইন অব আকওয়া আইবম টিনএজার্স ফোরাম ২০১৭’- এর খেতাব কেড়ে নেয়া হচ্ছে। এই ফোরাম সব সময়ই নৈতিক মূল্যবোধের নজির তৈরি করে এসেছে। সেখানে এই প্রতিযোগিতায় জেতা একজন মানুষ হিসেবে ইনিয়াংয়ের কাজ কোনো ভাবেই সমর্থন যোগ্য নয়।’

বিবৃতিতে আরও লেখা হয়, ‘নতুন কুইন হিসেবে মিস মেগি লাইনাসের নাম ঘোষণা করা হল। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে তার হাতে সেরা সুন্দরীর মুকুট তুলে দেয়া হবে। প্রতিযোগিতায় তিনি দ্বিতীয় স্থানাধিকারী ছিলেন। প্রাক্তণ বিজয়নীর কাজে যদি কেউ মর্মাহত হন তবে তার জন্য ফোরাম ক্ষমাপ্রার্থী।’  

ঢাকাটাইমস/১৯জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত