চার বন্ধুর গল্পে শুভ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জানুয়ারি ২০১৮, ১১:০৯ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৮, ১০:৫৮

চার বন্ধুর গল্পের ছবিতে অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। ছবির নাম ‘বালিঘর’। ছবিতে একজন শেফের চরিত্রে দেখা যাবে শুভকে। ছবিটির পরিচালক কলকাতার অভিনেতা ও চলচ্চিত্র নির্মাতা অরিন্দম শীল। শুভ ছাড়া বাকি তিন বন্ধু হলেন কলকাতার অভিনেতা যীশু সেনগুপ্ত, আবির চ্যাটার্জি ও ঋত্বিক চক্রবর্তী।

এই চার বন্ধুর মধ্যে অনেকদিন ধরে দেখা সাক্ষাত না হওয়ার গল্প থাকবে শুভ ও অরিন্দমের নতুন এই প্রজেক্টে। আর এই ছবির মাধ্যমেই প্রথমবারের মতো কলকাতার ছবিতে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের শুভ। বাংলাদেশ থেকে আরও থাকবেন নুসরাত ইমরোজ তিশা। ছবির একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তাকে।

আগামী ফেব্রুয়ারি মাস থেকেই ছবিটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। টানা শুটিং হয়ে শেষ হবে এপ্রিলে। এ লক্ষ্যে সবকিছু চূড়ান্ত করতে শুক্রবার ঢাকায় এসেছেন ছবির পরিচালক অরিন্দম শীল। কেননা, বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হবে ‘বালিঘর’। প্রযোজনা প্রতিষ্ঠান দুটি হচ্ছে বেঙ্গল ক্রিয়েশনস ও নাথিং বিয়ন্ড।

গেল বছরের শেষদিক থেকেই কানাঘুষা চলছিল, কলকাতার ছবিতে অভিনয় করছেন নায়ক আরিফিন শুভ। এ প্রসঙ্গে শুভ বলেন, ‘অরিন্দম শীল একজন বড় মাপের পরিচালক। তার ছবিতে কাজ করা আমার জন্য অবশ্যই বড় পাওয়া।’

শুভ অভিনীত মুক্তিপ্রাপ্ত শেষ ছবি ‘ঢাকা অ্যাটাক’। ২০১৭ সালে তিনি ব্যাপক সাফল্যের দেখা পান এই ছবিটি থেকে। শুটিং চলছে তার মৃত্যুপুরী, একটি সিনেমার গল্প ও ডিটেকটিভ নামের আরও তিনটি ছবির। তারপর আবার নতুন করে যোগ হচ্ছে ‘বালিঘর’। সব মিলিয়ে নতুন বছরের শুরুতেই দারুণ ব্যস্ত হালের জনপ্রিয় এই নায়ক।

ঢাকাটাইমস/১৯জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত