আগামী ১০ বছরে আমিরের এক ছবি!

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জানুয়ারি ২০১৮, ১২:১২ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৮, ১২:০০

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট বলা হয় আমির খানকে। কেন বলা হয়, সেটা অভিনয় জগতের সকলেই জানেন। ছবির যেকোনো চরিত্রের ক্ষেত্রে তিনি ভয়ানক খুঁতখুঁতে। শুটিংয়ের সময় যেকোনো শর্ট মনের মতো না হলে তিনি চূড়ান্ত করান না। যার কারণে, তার একটি ছবির পেছনে অন্য নায়কদের ছবির তুলনায় অনেক বেশি সময় ব্যয় হয়। এই খুঁতখুঁতে স্বভাবের কারণেই তিনি মিস্টার পারফেকশনিস্ট।

বর্তমানে চলছে তার ‘ঠগস অব হিন্দুস্থান’ ছবির শুটিং। প্রায় শেষও হয়ে এসেছে। এরপর খুব শিগিগিরই তিনি হাত দেবেন ক্যারিয়ারের সবচেয়ে বড় ও ঝুঁকিপূর্ণ প্রজেক্ট ‘মহাভারত’ তৈরির কাজে। মাসখানেক ধরেই চলছিল এই গুঞ্জন। বেদব্যাসের ‘মহাভারত’-কে রূপালি পর্দায় আনছেন আমির খান।

অবশেষে গুঞ্জনই সত্যি হচ্ছে। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে মহাভারতের প্রিপ্রোডাকশনের কাজ। পুরো কাজ শেষ হতে সময় লাগবে ১০ বছর। এই দশ বছর আর কোনো ছবিতে অভিনয় করবেন না আমির খান। যার কারণে তিনি ছেড়ে দিয়েছেন রাকেশ শর্মার বায়োপিকও। সেই হিসেবে ‘মহাভারত’র আগে ‘ঠগস অব হিন্দুস্থানই আমির অভিনীত শেষ ছবি। এরপর আগামী ১০ বছর অভিনেতার আর কোনো নতুন ছবি পর্দায় দেখবেন না ভক্তরা।

মহাভারতের মতো মহাকাব্যকে পর্দায় আনা বড় ধরণের একটি চ্যালেঞ্জ বলেই মনে করছেন মিস্টার পারফেকশনিস্ট। যার কারণে পাঁচটি পর্বে তিনি মহাভারত রিলিজ দেবেন বলে শোনা যাচ্ছে। আর প্রযোজনার পাশাপাশি মহাভারতে কৃষ্ণের ভূমিকায় অভিনয় করতে পারেন আমির খান নিজেই। তবে এনিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত তিনি এখনও নেননি। রয়েছেন দোটানায়।

মহাভারত নিয়ে প্রথমে কাজ করতে চেয়েছিলেন ‘বাহুবলী’ ছবির পরিচালক এস এস রাজামৌলি। তবে  আপাতত তিনি এই প্রজেক্ট থেকে সরে এসেছেন বলে জানা গেছে। সিনেমহলে গুঞ্জন, আমির খান ‘মহাভারত’ নির্মাণের ইচ্ছা পোষণ করেছেন বলেই বিরাট এই প্রজেক্ট থেকে সরে দাঁড়িয়েছেন দক্ষিণ ভারতের পরিচালক রাজামৌলি।

ঢাকাটাইমস/১৯জানুয়ারি/এএইচ    

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত