অপুর অসম্মতিতে নায়িকা মাহি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ জানুয়ারি ২০১৮, ১৪:২৫ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৮, ১২:৪২

গেল বছরের শেষ দিকে একসঙ্গে দুটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন আলোচিত নায়িকা অপু বিশ্বাস। ছবি দুটি হচ্ছে ‘কাঙাল’ ও কানাগলি। এর মধ্যে, ‘কাঙাল’ ছবিতে নায়ক হিসেবে অভিনয়ের কথা রয়েছে ছোট পর্দার অভিনেতা ডিএ তায়েবের। অন্যদিকে, ‘কানাগলি’তে অপুর বিপরীতে নায়ক হিসেবে বাপ্পী চৌধুরীর নাম চূড়ান্ত করা হয়েছে।

কিন্তু সাংসারিক নানা ঝামেলার জন্য কয়েক দিন আগে তিনি জানিয়ে দেন, ‘কাঙাল’ ছবিতে অভিনয় করবেন না। কার্য তালিকায় রাখেন শুধু ‘কানাগলি’-কে। অপুর সরে দাঁড়ানোয় সেই ‘কাঙাল’ ছবিতে নতুন করে চুক্তিবদ্ধ হয়েছেন হালের আরেক জনপ্রিয় নায়িকা মাহিয়া মাহি।

শুধু তাই নয়, বদলে ফেলা হয়েছে ছবির নামও। কাঙালের নতুন নাম রাখা হয়েছে ‘অন্ধকার জীবন: দ্য ডার্ক’। ছবি থেকে অপুর হঠাৎ সরে দাঁড়ানোয় নতুন নায়িকার সন্ধানে নামেন পরিচালক বদিউল আলম খোকন। এর পরই কথা বলেন নায়িকা মাহিয়া মাহির সঙ্গে।  

ছবিতে চুক্তির ব্যাপারে মাহি বলেন, ‘শুনেছি, অপু দিদির কাজটি করার কথা ছিল। কিন্তু তিনি সরে দাঁড়ানোয় পরিচালক আমার সঙ্গে যোগাযোগ করেন। এখন সেই কাজটি আমি করছি।’ শোনা যাচ্ছে, ছবিতে একজন পুলিশ কর্মকর্তার চরিত্রে অভিনয় করবেন মাহি।

উল্লেখ্য, ২০১৭ সালটা দারুণ কেটেছে নায়িকা মাহিয়া মাহির। সৌজন্য অবশ্যই তার অভিনীত ‘ঢাকা অ্যাটাক’ ছবিটি। ব্যাপক জনপ্রিয়তা পাওয়া ওই ছবিতে তিনি একজন সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছিলেন। নতুন বছরে মুক্তির অপেক্ষায় রয়েছে তার মনে রেখো, জান্নাত, তুই শুধু আমার এবং অবতার নামের আরও চারটি ছবি। তবে সাংবাদিকের পর এবার পুলিশ চরিত্রে কেমন করেন সেটা দেখার জন্যই অপেক্ষা।

ঢাকাটাইমস/১৯জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত