বলিউডকে ইসরায়েলে চান নেতানিয়াহু

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৮, ১৫:২১

বলিউড তারকাদের নিয়ে সেলফিতে মাতলেন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহু ও তার স্ত্রী সারা। বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন ও ঐশ্বরিয়াসহ এক ঝাঁক তারকার সঙ্গে সেলফি তুলে তা পোস্ট করেছেন নিজের টুইটার অ্যাকাউন্টে। যেমন তেমন সেলফি নয়, অস্কারের আদলে সেলফি।

২০১৪ সালের অস্কার পুরস্কারের আসরের ঠিক এমনি একটা সেলফি তুলেছিলেন হলিউড তারকারা। ব্র্যাডলি কুপার্সের ফোনে তোলা সেই সেলফিতে ছিলেন ব্যাড পিট, জেনিফার লরেন্স, জুলিয়া রবার্ট ও মেরিল স্ট্রিপের মতো হলিউডের বাঘা বাঘা তারকারা। ৩০ লাখেরও বেশি বার সেই সেলফি রিটুইট করা হয়েছিল।

সম্প্রতি ইসরায়েলের প্রধানমন্ত্রী নেতানিয়াহুকে নিয়ে মুম্বাইয়ে ‘শালোম বলিউড’ নামে একটি অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানে ঠিক অস্কারের আদলে সেলফি তুলে টুইটারে পোস্ট করেন তিনি। ক্যাপশনে লেখেন, ‘গোটা বিশ্ব বলিউডকে ভালোবাসে। আমরাও বাসি। বলিউডকে আমরা ইসরায়েলে দেখতে চাই। ইসরায়েলকে যাতে বলিউড ছবিগুলোর শুটিং লোকেশন হিসেবে ব্যবহার করা হয়, সেই আর্জি জানাচ্ছি।’

অনুষ্ঠানে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন জানান, ‘ভারত প্রতিবছর দেড় হাজারেও বেশি সিনেমা তৈরি করে। হলিউডে তৈরি সিনেমার থেকে এই সংখ্যা চার গুণ বেশি আর চিনের ক্ষেত্রে দ্বিগুণ।’ ওইদিনের অনুষ্ঠানে অমিতাভ-ঐশ্বরিয়া ছাড়াও উপস্থিত ছিলেন অভিষেক বচ্চন, করণ জোহার, সুভাষ ঘাই, ইমতিয়াজ আলি ও সারা আলি খান।

ঢাকাটাইমস/১৯জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত