অর্থমন্ত্রীর গাড়ির ধাক্কায় আ.লীগ নেতাসহ আহত ১০

ব্যুরো প্রধান, সিলেট
| আপডেট : ১৯ জানুয়ারি ২০১৮, ২১:৩৮ | প্রকাশিত : ১৯ জানুয়ারি ২০১৮, ১৬:০৮

সিলেট নগরীর সোনারপাড়ায় এলাকায় অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ব্যক্তিগত গাড়ির ধাক্কায় স্থানীয়  আওয়ামী লীগ নেতাসহ অন্তত ১০ জন আহত হয়েছে। এসময় মন্ত্রী গাড়িতে ছিলেন না।

শুক্রবার দুপুর ২টার দিকে সোনারপাড়া জামে মসজিদ সংলগ্ন রাস্তায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় অর্থমন্ত্রী গাড়িতে ছিলেন না।

সিলেট মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক আব্দুর রহমান জামিল জানান, ‘জুমার নামাজ শেষে অর্থমন্ত্রীর সঙ্গে মুসল্লিরা সাক্ষাৎ করছিলেন। তখন মসজিদের পাশের একটি মাঠ থেকে মন্ত্রীর ব্যবহৃত গাড়িটি চালক এদিকে আনছিলেন। সে সময় গাড়িটি ব্রেক ফেল করে মুসল্লিদেরকে ধাক্কা দেয়।

এ সময় অর্থমন্ত্রী নিজেও পড়ে যান বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা। তবে তিনি আহত হননি।

খবর পেয়ে সিলেট কোতোয়ালি থানার পুলিশসহ মহানগর পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেন।

অর্থমন্ত্রীর গাড়িচালকের বরাত দিয়ে সদর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গৌসুল হোসেন জানান,  জুমার নামাজ শেষে অর্থমন্ত্রী স্থানীয়দের সঙ্গে কুশল বিনিময় করছিলেন। এসময় চালক গাড়ি সামনের দিকে নিতে চাইলে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়। গাড়িটি পথচারীদের ধাক্কা দিলে অন্তত ১০ জন আহত হন।

আহতদের মধ্যে আওয়ামী লীগ নেতা এসএম নুনু মিয়া, সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরীর ব্যক্তিগত সহকারী কবিরুল ইসলাম কবির, যুবলীগ কর্মী মানিক ও ছাত্রলীগ কর্মী নাসিরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।  পরে আহতদের দেখতে অর্থমন্ত্রী হাসপাতালে যান। বাকিদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

সপ্তাহের কর্মদিবসগুলোতে ঢাকায় বা অন্য কোথাও কাটালেও অর্থমন্ত্রী সাপ্তাহিক ছুটির দিনটি তার নিজ এলাকায় কাটাতে পছন্দ করেন। জুমার নামাজ শেষে তিনি স্থানীয়দের সঙ্গে কথা বলেন। 

(ঢাকাটাইমস/১৯জানুয়ারি/ডব্লিউবি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত