যশোরে গোলাগুলিতে চার ‘ডাকাত’ নিহত

যশোর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০১৮, ১০:৫৮

যশোরে দুই উপজেলার পৃথক স্থান থেকে অজ্ঞাত পরিচয় চারজনের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ, যারা ডাকাত দলের সদস্য বলে দাবি করছে আইনশৃঙ্খলা বাহিনীটি।

শনিবার ভোরে যশোর সদর ও ঝিকরগাছা উপজেলা থেকে এসব মরদেহ উদ্ধার করা হয়। এছাড়া আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ডাকাতির বিভিন্ন সরঞ্জাম উদ্ধারের কথা জানিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীটি। নিহতদের নামপরিচয় এখনও শনাক্ত করতে পারেনি পুলিশ।

যশোর কোতোয়ালি মডেল থানার উপপরিদর্শক (এসআই) মোখলেসুর রহমান জানান, ভোরে যশোর-মাগুরা মহাসড়কের নোঙ্গরপুর এলাকায় গোলাগুলি হচ্ছে-এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একাধিক দল সেখানে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে দুই ডাকাতের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

এছাড়া ঘটনাস্থল থেকে দুটি ওয়ান শুটার গান, দুই রাউন্ড গুলি, পাঁচটি কার্তুজ, পাঁচটি ধারালো অস্ত্র, রশি ও স্যান্ডেলসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতাল মর্গে পাঠিয়েছে। তবে নিহতেদের নাম-পরিচয় এখনও জানা যায়নি।

অপরদিকে, ভোরে ঝিকরগাছা উপজেলার চাপাতলা মাঠ থেকে অজ্ঞাতপরিচয় দুই ডাকাতের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এছাড়া উদ্ধার করা হয়েছে আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ডাকাতির সরঞ্জাম। তাদেরও নামপরিচয় জানাতে পারেনি পুলিশ৷

ঝিকরগাছা থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) রফিকুল ইসলাম জানান, গ্রামবাসীর মাধ্যমে ডাকাতির খবর পেয়ে পুলিশ উপজেলার চাপাতলা মাঠে অভিযান চালায়। এ সময় সেখান থেকে অজ্ঞাতপরিচয় দুই ডাকাতের গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। ডাকাতির পণ্য ভাগাভাগি নিয়ে দুই পক্ষের বিরোধে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা পুলিশের।

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, দুই রাউন্ড গুলি, রাম দা, চাইনিজ কুড়ালসহ ডাকাতির সরঞ্জাম উদ্ধারের দাবি করেছে আইনশৃঙ্খলা বাহিনীটি। মরদেহ দুটি যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ।

ঢাকাটাইমস/২০জানুয়ারি/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
Close