নেত্রকোণায় পাহারাদারের লাশ উদ্ধার

নেত্রকোণা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০১৮, ১৩:১২

নেত্রকোণার পূর্বধলায় আবু মিয়া নামে এক বাজার পাহারাদারের লাশ শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উদ্ধার করেছে পুলিশ। পুলিশের প্রাথমিকভাবে ধারণা করছে তাকে শ্বাসরোধ ও কুপিয়ে হত্যা করা হয়েছে।

নিহত আবু মিয়া পূর্বধলায় উপজেলার  ধলামূলগাঁও ইউনিয়নের লাউয়ারি গ্রামের বাসিন্দা। তিনি স্থানীয় দত্তবাজারের পাহারাদার ছিলেন।

পূর্বধলা থানার পরিদর্শক অভি রঞ্জন দেব জানান, দীর্ঘদিন ধরে আবু মিয়া উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নের দত্তবাজারের পাহারাদার হিসেবে কর্মরত ছিলেন। শুক্রবার রাতে বাজারের কাপড়, মনিহারি, ওষুধসহ ছয়টি দোকানে চুরির ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, বাজারে চুরির সময় আবু মিয়া চোরদের বাধা দেন। এ সময় চোরেরা তাকে হত্যা করে একটি দোকানের পাশে ফেলে রাখেন। সকালে স্থানীয়রা তার লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে। লাশটির হাত-পা বাধা ছিল। দাঁত ভাঙা ও দুই হাতে জখমের দাগ রয়েছে। কাপড় দিয়ে নাক-মুখ বাঁধা ছিল।

অতিরিক্ত পুলিশ সুপার এসএম আশরাফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ময়নাতদন্তের জন্যে লাশ নেত্রকোণা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/প্রতিনিধি/ওআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত