‘সরকার গণমাধ্যমের কল্যাণে সচেষ্ট’

বগুড়া প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২০ জানুয়ারি ২০১৮, ২০:৩৭ | প্রকাশিত : ২০ জানুয়ারি ২০১৮, ১৯:০২

প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, সাংবাদিকতার স্বাধীনতার মধ্যদিয়ে গণতন্ত্র সুপ্রতিষ্ঠিত হয়। বর্তমান সরকার এটি বিশ্বাস করে বলেই গণমাধ্যমের স্বাধীনতা ও কল্যাণে সবসময় সচেষ্ট থাকে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অবাধ তথ্যপ্রবাহ নিশ্চিত করতে মিডিয়ার আকাশ বিস্তৃত করেছেন। এর মধ্যদিয়ে জনগণের ক্ষমতায়ন সম্ভব হয়েছে।

শনিবার দুপুরে বগুড়া প্রেসক্লাব ভবনের ভিত্তিফলক প্রতিস্থাপন ও নির্মাণ কাজের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এসময় এই সরকারের মেয়াদে চারটি ওয়েজবোর্ড বাস্তবায়ন করা হয়েছে। নতুন ওয়েজবোর্ড বাস্তবায়নের প্রক্রিয়াও তাড়াতাড়ি শেষ হবে। সঠিক তথ্য জানানোর মধ্যদিয়ে জনমানুষের ক্ষমতায়ন বাড়ানোর জন্য তিনি সংবাদকর্মীদের প্রতি আহ্বানও জানান।

আলোচনা সভায় সংসদ সদস্য আবদুল মান্নান, জেলা প্রশাসক নূরে আলম সিদ্দিকী, প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক লালু বক্তব্য দেন।

পরে তথ্য উপদেষ্টা নির্মাণ কাজের উদ্বোধন করেন এবং ভিত্তিফলক প্রতিস্থাপন করেন। গত বছরের ২৬ ফেব্রুয়ারি বগুড়ার সান্তাহারে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই ভবন নির্মাণের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

(ঢাকাটাইমস/২০জানুয়ারি/প্রতিনিধি/ওয়াইএ/এলএ)

সংবাদটি শেয়ার করুন

গণমাধ্যম বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
Close