‘বিপিএল খেলেই আগুনে ফর্মে রাজা’

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জানুয়ারি ২০১৮, ১১:০৭ | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০১৮, ১১:০৫

চলমান ত্রিদেশীয় সিরিজে দুর্দান্ত ফর্মে রয়েছেন জিম্বাবুয়ের অলরাউন্ডার সিকান্দার রাজা। সিরিজে নিজেদের প্রথম দুইটি ম্যাচে বাংলাদেশ ও শ্রীলঙ্কার বিপক্ষে যথাক্রমে ৫২ ও ৮১ রান করেন তিনি। এছাড়া বল হাতে নেন তিনটি উইকেট। রাজার এই অসাধারণ পারফরম্যান্সের জন্য বিগত বিপিএলকেই অবদান হিসাবে মনে করছেন জিম্বাবুয়ে দলে সিকান্দার রাজার সতীর্থ ক্রেইগ আরভিন।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সর্বশেষ আসরে চিটাগং ভাইকিংসের হয়ে খেলেছিলেন সিকান্দার রাজা। টুর্নামেন্টে ১৫৩.৫৯ স্ট্রাইক রেটে তিনি করেছিলেন ২৭৮ রান। এই পারফর্ম তাকে চলমান সিরিজে আত্মবিশ্বাসী করে তুলতে সাহায্য করছে বলে মনে করছেন ক্রেইগ আরভিন।

ক্রেইগ আরভিন বলেন, ‘সিকান্দার রাজা বিপিএল খেলে গেছে। বাংলাদেশের কন্ডিশনের সঙ্গে সে বেশ পরিচিত। সে প্রথম দুই ম্যাচে প্রমাণ করেছে যে এই মুহূর্তে কতটা ভালো ফর্মে আছে। সে ব্যাট-বল দুই ক্ষেত্রেই অবদান রাখছে। সে আমাদের দলের একজন গুরুত্বপূর্ণ খেলোয়াড়। আশা করছি পুরো টুর্নামেন্টে সে এই ফর্ম ধরে রাখবে।’ 

উল্লেখ্য, ত্রিদেশীয় সিরিজের ম্যাচে আজ শ্রীলঙ্কার বিপক্ষে মাঠে নামবে জিম্বোবুয়ে। এই ম্যাচে জিতলেই তারা সিরিজের ফাইনালে উঠে যাবে। আর বাদ পড়বে শ্রীলঙ্কা। তবে, যদি শ্রীলঙ্কা জয় পায় তাহলে দুই দলেরই ফাইনালে উঠার জন্য পরবর্তী ম্যাচের জন্য অপেক্ষা করতে হবে।

(ঢাকাটাইমস/২১ জানুয়ারি/এইচএ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত