প্রভাসের ছবিতে বিতর্কিত আরশি

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জানুয়ারি ২০১৮, ১৫:৪৮ | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০১৮, ১৫:২৬

একাধিক কারণে তুমুল বিতর্কিত ‘বিগ বস-১১’ এর প্রতিযোগী পাকিস্তানি মডেল আরশি খান। সেই আরশি নাকি এবার অভিনয় করতে যাচ্ছেন বলিউডের ছবিতে। অভিষেক ছবিতেই তিনি কাজ করতে যাচ্ছেন ‘বাহুবলী’ ছবির নায়ক প্রভাসের সঙ্গে। ছবির নাম ‘সাহো’। এই ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হচ্ছে প্রভাসেরও।

‘সাহো’ ছবিতে প্রভাসের নায়িকা বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। শ্রদ্ধার মতো আরশি খানও ছবিতে নায়িকার ভূমিকায় থাকবেন কিনা সেটা পরিষ্কার নয়। তবে সোশ্যাল মিডিয়ায় দেয়া আরশির একটা পোস্ট থেকে জানা গেছে যে, তিনি ‘সাহো’ ছবিতে অভিনয় করছেন। ছবিটির পরিচালনার চেয়ারে থাকবেন দক্ষিণী ছবির নির্মাতা সুজিত।

সত্যিই কি তবে বলিউডের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন আরশি খান? এমন প্রশ্ন নিয়েই আপাতত মিডিয়া পাড়ায় জল্পনা তুঙ্গে। কেননা, আলোচনায় থাকার জন্য এর আগে নানা কাণ্ডই ঘটিয়েছেন তিনি। ছড়িয়েছেন অনেক গুজব। যেসব গুজবের সঙ্গে নাম জড়িয়েছিল খেলার ও বিনোদন জগতের বাঘা বাঘা তারকাদের।

আরশির প্রথম শিকার হয়েছিলেন পাক ক্রিকেটার শহিদ আফ্রিদি। এই তারকা অলরাউন্ডারের সঙ্গে তার শারীরিক সম্পর্ক হয়েছে বলে দাবি করেছিলেন আরশি। এমনকী, তিনি আফ্রিদির সন্তানের মা হতে যাচ্ছেন বলেও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছিলেন। কিন্তু সেই গুজবের কোনো ভিত্তি খুঁজে পাওয়া যায়নি।

আরশির শিকার হয়েছিলেন ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাহেন্দ্র সিং ধোনি এবং বলিউড সুপারস্টার সালমান খানও। এই দুই মহাতারকাকে নিয়েও নানা রকম রসালো গুজবের জন্ম দেন বিতর্কিত এই পাক মডেল। কিন্তু সেগুলোও শেষশেষ গুজব হিসেবেই বাতাসে মিলিয়ে যায়। প্রভাসের বিপরীতে অভিনয়ের বিষয়ে সোশ্যাল মিডিয়ায় দেয়া তার নতুন এই পোস্টও তেমন কিছুই কিনা সেটা সময়ই বলে দেবে।

ঢাকাটাইমস/২১জানুয়ারি/এএইচ  

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত