অফিসে ঢুকে স্কুলের প্রিন্সিপালকে গুলি করে হত্যা ছাত্রের

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জানুয়ারি ২০১৮, ১৬:১১ | প্রকাশিত : ২১ জানুয়ারি ২০১৮, ১৫:৫৫

ভারতের একটি স্কুলে আবার হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। এবার একটি স্কুলের প্রিন্সিপালকে তারই  অফিসে ঢুকে গুলি করে খুন করেছে দ্বাদশ শ্রেণির এক ছাত্র।

হরিয়ানার রাজ্যের যমুনানগরে স্বামী বিবেকানন্দ স্কুলে শনিবার সকালে এই ঘটনা ঘটে।

বাণিজ্য বিভাগের ১৮ বছর বয়সী ওই ছাত্রকে পরীক্ষায় খারাপ ফলাফল করার জন্য বকাবকি করেছিলেন স্কুল প্রিন্সিপাল ঋতু ছাবড়া (৪৭)। সেই রাগেই বাবার পয়েন্ট ৩২ বোর ওয়েবলে স্কট রিভলবার দিয়ে ঋতুকে পরপর চারটে গুলি করে ওই ছাত্র। প্রথম দুটি গুলি ঋতু ছাবড়ার দুই হাতে লাগে। তৃতীয় গুলিটি লাগে সোজা গিয়ে বুকে এবং চতুর্থ গুলিটি মাথা ঘেঁসে বেরিয়ে যায়। প্রায় সঙ্গে সঙ্গেই তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলেও অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়।

প্রিন্সিপালকে গুলি করেই সেখান থেকে পালানোর চেষ্টা করে দ্বাদশ শ্রেণীর ছাত্রটি। কিন্তু স্কুলের কর্মচারী ও অভিভাবকরা তাকে ধরে ফেলে। সেদিন স্কুলে অভিভাবক-শিক্ষকদের সভা ছিল। তাই স্কুলে সেই সময় অনেক অভিভাবক ছিলেন। ওই ছাত্রের বাবাকেও গ্রেপ্তার করেছে পুলিশ।

এই নিয়ে গত তিন মাসে স্কুলে তিনটি বড় অপরাধমূলক ঘটনা ঘটল। গত বছর সেপ্টেম্বরে দিল্লির গুরগাঁওয়ে স্কুলের একাদশ শ্রেণির এক ছাত্রের ছুরির আঘাতে মৃত্যু হয় সাত বছরের একটি ছেলের। গত ১৬ জানুয়ারি লক্ষ্ণৌতে অষ্টম শ্রেণির এক ছাত্রী প্রথম শ্রেণির এক ছাত্রকে এলোপাথারি ছুরিকাঘাত করে। এই ছেলেটি অবশ্য প্রাণে বেঁচে গিয়েছে।

সূত্র: এই সময়

(ঢাকাটাইমস/২১জানুয়ারি/এসআই)

সংবাদটি শেয়ার করুন

আন্তর্জাতিক বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত