বার্সেলোনার জয়ে মেসি-সুয়ারেজের জোড়া গোল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৮, ০৮:৫৭

লা লিগার ম্যাচে গত রাতে বড় জয় পেয়েছে বার্সেলোনা। রিয়াল বেতিসকে ৫-০ ব্যবধানে হারিয়েছে তারা। এই ম্যাচে স্বাগতিক ছিল রিয়াল বেতিস। ম্যাচটিতে দুইটি করে গোল করেন লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ। বাকি গোলটি করেন ইভান রাকিটিচ।

এই জয়ের ফলে ২০ ম্যাচ শেষে ৫৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে শীর্ষে রয়েছে বার্সেলোনা। ২০ ম্যাচ খেলে ৪৩ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে রয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ। ২০ ম্যাচ খেলে ৪০ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে রয়েছে ভ্যালেন্সিয়া। গত রাতে দেপোর্তিভোকে ৭-১ গোলে হারিয়ে পয়েন্ট টেবিলে পঞ্চম অবস্থান থেকে চতুর্থ অবস্থানে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ। ১৯ ম্যাচ খেলে তাদের বর্তমান পয়েন্ট ৩৫।

রিয়াল বেতিসের বিপক্ষে প্রথমার্ধে কোনও গোল করতে পারেনি বার্সেলোনা। অর্থাৎ, প্রথমার্ধ শেষে ম্যাচে গোলশূন্য সমতা ছিল। বিরতি থেকে ফিরে ৫৯ মিনিটে ম্যাচের প্রথম গোলটি করেন ইভান রাকিটিচ। ৬৪ মিনিটে লিনেল মেসি তার প্রথম গোলটি করেন।

৬৯তম মিনিটে নিজের প্রথম গোলটি করেন লুইস সুয়ারেজ। ৮০ মিনিটে নিজের দ্বিতীয় গোলটি করেন লিওনেল মেসি। আর ৮৯ মিনিটে ম্যাচের শেষ গোলটি করেন লুইস সুয়ারেজ। বাকি সময়ে কোনও গোল না হওয়ায় ৫-০ ব্যবধানে জয় নিয়ে মাঠ ছাড়ে বার্সেলোনা।

(ঢাকাটাইমস/২২ জানুয়ারি/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত