পর্দায় ফিরছেন জুনিয়র বচ্চন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জানুয়ারি ২০১৮, ১১:২৯ | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৮, ১১:২৩

দুই বছর পর আবারও রূপালী পর্দায় ফিরছেন অমিতাভ বচ্চনপুত্র অভিনেতা অভিষেক বচ্চন। ২০১৬ সালের ৩ জুন মুক্তি পেয়েছিল তার অভিনীত শেষ ছবি ‘হাউজফুল থ্রি’। ওই ছবিতে অভিষেকের সহশিল্পী ছিলেন বলিউড খিলাড়ি অক্ষয় কুমার, জ্যাকুলিন ফার্নান্দেজ, নার্গিস ফাখরি ও রিতেশ দেশমুখ। হাউজফুল সিরিজের কমেডি ঘরোনার সে ছবিটি দারুণ জনপ্রিয়তা পেয়েছিল।

‘হাউসফুল থ্রি’র পর আর কোনো ছবিতে ডাক আসেনি বচ্চনপুত্রের। ডাক যখন এলো, তখন একেবারে অন্যধারার পরিচালক অনুরাগ কাশ্যপের ছবির জন্য। ছবির নাম ‘মনমর্জিয়া’। এই ছবির সুবাদেই দুই বছর বাদে আবারও রোল ক্যামেরা অ্যাকশনের জন্য প্রস্তুতি নিচ্ছেন অভিষেক বচ্চন। তার বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে ‘জড়ুয়া টু’ ছবির অভিনেত্রী তাপসী পান্নুকে। আরও আছেন অভিনেতা ভিকি কৌশল।

টুইন করে এই খবর জানিয়েছেন অভিনেতা ভিকি কৌশল। সঙ্গে একটি ছবিও পোস্ট করেছেন তিনি। ছবিতেই অনুরাগ, অভিষেক, তাপসী, ভিকি এবং আনন্দ এল রাইকে একসঙ্গে দেখা গেছে। ক্যাপশনে ভিকি লিখছেন, ‘নতুন টিমের সঙ্গে নতুন জার্নি শুরু হতে চলেছে। আমি উত্তেজনা ধরে রাখতে পারছি না।’

‘মনমর্জিয়া’ প্রযোজনা করবেন আনন্দ এল রাই। আনন্দ-অনুরাগ জুটির এটি দ্বিতীয় ছবি। এর আগে ‘মুক্কাবাজ’ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তারা। আগামী ফ্রেবুয়ারি মাস থেকেই এই ছবির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে।

ঢাকাটাইমস/২২জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত