মিথিলার প্রথম ছবির শুটিং শেষ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৮, ১৩:৫৩

রবিবার শেষ হয়েছে মডেল ও অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলার প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মুখোমুখি’র শুটিং। সোমবার বিকালে তিনি কলকাতা থেকে ঢাকায় ফিরে আসছেন। চাকরি ও অভিনয়ের সুবাদে বিশ্বের বিভিন্ন দেশ ঘুরলেও এই প্রথমবার কলকাতায় গেলেন মিথিলা।

এ প্রসঙ্গে নায়িকা বলেন, ‘ছোটবেলা থেকেই কলকাতা আমার ভালোবাসার শহর। অথচ এই প্রথমবার এই শহরে গেলাম। তাও আবার শুটিংয়ের জন্য। খুব ভালো লেগেছে। সেখানকার কাজের অভিজ্ঞতাও দারুণ। ভীষণ গোছানো ইউনিট। সবাই খুব আন্তরিক। অনেক সহযোগিতা পেয়েছি। সবচেয়ে বেশি ভালো লেগেছে, কলকাতার অনেকেই আমাকে চেনে। এখানেও যে আমার ভক্ত আছে তা জানা ছিল না।’

‘মুখোমুখি’ ছবির গল্পে দেখা যাবে, ‘ঢাকার একজন চলচ্চিত্র নির্মাতা অভিনেত্রী মিথিলা। শুটিং করতে কলকাতায় গিয়ে তিনি রাস্তা হারিয়ে ফেলেন। তখন একজন ফটোগ্রাফারের সঙ্গে তার পরিচয় হয়। সে মিথিলাকে গন্তব্যে ফিরতে সহযোগিতা করে। একসময় তাদের মধ্যে বন্ধুত্ব হয়। কিন্তু নানা কারণে আবার যোগাযোগ থেমে যায়। ঢাকায় ফিরে আসেন মিথিলা। অনেক দিন পর আবারও সেই কলকাতার বন্ধুর সঙ্গে দেখা হয় তার। এর মধ্যে ঘটে অনেক মজার ঘটনা। আর এভাবেই এগিয়েছে ছবির গল্প।

‘মুখোমুখি’ পরিচালনা করেছেন পার্থ সেন। ছবির শুটিং হয়েছে কলকাতার বিভিন্ন জায়গায়। এতে মিথিলার বিপরীতে অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী। তিনি কলকাতার প্রখ্যাত অভিনেতা ও ‘ফেলুদা’নামে সুপরিচিত সব্যসাচী চক্রবর্তীর ছেলে।

ঢাকাটাইমস/২২জানুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত