সাকিবের সঙ্গে মধুর প্রতিযোগিতা উপভোগ করেন তামিম

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২২ জানুয়ারি ২০১৮, ১৬:১৫ | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৮, ১৬:১০

চলমান ত্রিদেশীয় সিরিজে ব্যাটে বলে দারুণ ছন্দে টাইগাররা। ইতোমধ্যে দলের অন্যতম দুই সিনিয়র ক্রিকেটার তামিম ইকবাল ও সাকিব আল হাসান ছুঁয়েছেন বিশাল মাইফলক। ওপেনার তামিম ইকবাল তিন ফরম্যাট মিলে করেছেন ১১ হাজার রান। আর বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান করেছেন ১০ হাজার রান।

এই সিরিজ থেকে তিন নম্বর পজিশনে ব্যাট করছেন সাকিব আল হাসান। গুরুত্বপূর্ণ পজিশনে ব্যাট করার সুযোগ দারুণভাবে কাজে লাগাচ্ছেন তিনি। এভাবে ধারাবাহিকভাবে নিজের ইনিংস বড় করতে পারলে তামিম ইকবালকে অতিক্রম করা তার জন্য কঠিন কিছু নয়। তামিম ইকবালও বিষয়টি ভালোভাবেই দেখছেন। দলের মধ্যে এরকম প্রতিযোগিতা থাকাকে ইতিবাচক মনে করছেন তিনি।

ত্রিদেশীয় সিরিজে আগামীকাল জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। সোমবার ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে তামিম ইকবাল বলেন, ‘এমন প্রতিযোগিতা যদি জমে তবে ভালোই হবে। আমি মনে করি দলের মধ্যে যদি এমন প্রতিযোগিতা হয় তা সবসময়ই ভালো। কেউ যদি আমাকে হারাতে চায় অথবা আমিও যদি তাকে হারাতে চাই এটা ভালো। কিন্তু আমার এটা মনে রাখতে হবে যে, টপে থাকতে হলে আমাকে ভালো পারফর্ম করতে হবে। শুধু সাকিব নয়, মুশফিকও ভালো করছে। গত বছরটা তার দারুণ কেটেছে।’

উল্লেখ্য, ত্রিদেশীয় সিরেজে পরপর দুই ম্যাচে জয়লাভ করার পর কাল নিজেদের তৃতীয় ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে মাঠে নামবে টাইগাররা। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে দুপুর বারোটায়।

(ঢাকাটাইমস/২২ জানুয়ারি/এইচএ/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত