নিখোঁজের একদিন পর শিশুর লাশ উদ্ধার

লক্ষ্মীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৮, ২০:১২

লক্ষ্মীপুরে মামুন নামে এক শিশু নিখোঁজ হওয়ার একদিন পর মাটি চাপা অবস্থায় তার লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার বিকালে সদর উপজেলার টুমচর এলাকার শিশুটির নানার বাড়ির পাশে একটি নালা থেকে তার লাশ উদ্ধার করা হয়।

পারিবারিক কলহের জের ধরে শিশুটির সৎ বাবা তাকে হত্যা করেছে বলে অভিযোগ করেছে তার স্বজনরা।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বারো বছর আগে সদর উপজেলার টুমচর গ্রামের রহিমা আক্তার সুমির সঙ্গে বরিশালের আবু সিদ্দিকের বিয়ে হয়। তাদের সন্তান ১১ বছরের শিশু মামুন। সম্প্রতি শিশুটির মা রহিমা বেগম সুমি আবু সিদ্দিকের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটিয়ে মাসুদ নামে এক ব্যক্তিকে বিয়ে করেন। বিয়ের পর শিশু মামুনকে নিয়ে তাদের পারিবারিক কলহ বাঁধে। শনিবার রাতে চট্টগ্রাম থেকে মামুনকে নিয়ে সদর উপজেলার টুমচর গ্রামে নানার বাড়িতে বেড়াতে আসেন ওই দম্পতি। রবিবার রাতে শিশু মামুন স্থানীয় একটি ওয়াজ মাহফিলে গিয়ে নিখোঁজ হয়। এরপর বিভিন্ন স্থানে খুঁজেও তাকে পাওয়া যায়নি।

সোমবার বিকালে ওই এলাকায় একটি নালায় মাটি চাপা অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠায়।

নিহতের মামা মো. রুহুল আমিন জানান, তার ভাগিনা মামুনকে নিয়ে বর্তমান স্বামী মাসুদ ও সুমির সংসারে কলহ বিবাদ চলে আসছিল।এর জের ধরে মাসুদ মামুনকে হত্যা করেছে বলে অভিযোগ করেন তিনি।

অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) আনোয়ারুল হক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- এটি একটি পরিকল্পিত হত্যাকাণ্ড। এ ঘটনায় নিহতের সৎ পিতা মাসুদকে আটক করা হয়েছে। তদন্তের পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।  এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

(ঢাকাটাইমস/২২জানুয়ারি/প্রতিনিধি/ওআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত