মেয়েদের বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রেরণার তাগিদ সাজেদার

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২২ জানুয়ারি ২০১৮, ২১:৫৯

বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতিমন্ডলীর সদস্য ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী এমপি বলেছেন, মেয়েদের বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত করতে হবে, খেলাধুলার পাশাপাশি তাদের উচ্চ শিক্ষায় শিক্ষিত হতে হবে। 

সোমবার সন্ধ্যায় ফরিদপুরের নগরকান্দা উপজেলার ব্রাহ্মণডাঙ্গা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সাজেদা চৌধুরী বলেন, ‘বঙ্গবন্ধু মানে আওয়ামী লীগ, বঙ্গবন্ধু মানে বাংলাদেশ, শেখ হাসিনা মানে আওয়ামী লীগ, শেখ হাসিনা মানেই বাংলাদেশ। আর এই শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নে এগিয়ে যাচ্ছে। দেশের জনগণকে এখন আর না খেয়ে মরতে হয় না।’

এ সময় বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি বেলায়েত হোসেন মিয়ার সভাপতিত্বে উপজেলা নির্বাহী কর্মকর্তা বদরুদ্দোজা শুভ, সহকারী পুলিশ সুপার এফএম মহিউদ্দিন, নগরকান্দার আওয়ামী লীগ সভাপতি আয়মন আকবর চৌধুরী বাবলু, থানা অফিসার ইনচার্জ এএফএম নাসিম, সালথা থানা অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তা হোসেন খান, পুরাপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আব্দুস সোবহান মিয়া, বিদ্যলয়ের প্রধান শিক্ষক বেলায়েত হোসেন মিয়া, বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, অভিভাবক, স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

(ঢাকাটাইমস/২২ জানুয়ারি/ওআর/ইএস)                

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত