দিনাজপুরে দুই হাজার শীতবস্ত্র বিতরণ

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০১৮, ১০:৩৪

উত্তরা কৃষিবিদ অ্যাসোসিয়েশন, উত্তরা ঢাকার সহযোগিতায় এবং চ্যানেল আই দিনাজপুরের স্টাফ রিপোর্টার শাহ আলম শাহীর সার্বিক ব্যবস্থাপনায় দিনাজপুরে দুঃস্থ, গরিব ও অসহায় শীতার্তদের মাঝে প্রায় দুই হাজার পিস শীতবস্ত্র (কম্বল ও স্যুয়েটার) বিতরণ করা হয়েছে।

দিনাজপুর শহরের পশ্চিম উপকণ্ঠ কাঞ্চন খেয়া ঘাটের বাঁধে প্রায় দুই হাজার শীতার্তের মাঝে সোমবার বিকালে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উত্তরা কৃষিবিদ অ্যাসোসিয়েশন, উত্তরা ঢাকার উপদেষ্টা এবং বাংলাদেশ ধান গবেষণা ইনস্টিটিউট রংপুর অঞ্চলের প্রধান ও প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড. মো. আবু বকর সিদ্দিক সরকার।

এ সময় উপস্থিত ছিলেন চ্যানেল আইয়ের স্টাফ রিপোর্টার শাহ আলম শাহী, মুক্তিযোদ্ধা সৈয়দ ইব্রাহিম খলিল, খেয়াঘাট জামে মসজিদের সভাপতি মো. আব্দুল খালেক, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম রুবেল, বালুয়াডাঙ্গা বাস শ্রমিক ইউনিয়নের সভাপতি শেখ মো. মজিবর রহমান, মডার্ন মোড় শাখার আমির আলী, যুবনেতা আলাল, আসাদুজ্জামান, সাংবাদিক আজহার আলী, ইইসুব আলী প্রমূখ।

শহরের উপকণ্ঠ খেয়াঘাট, সাধুরঘাট, জুলুমপাড়া, চাউলিয়াপট্টি, দক্ষিণ বালুবাড়ী, শেখপুরা, বালুয়াডাঙ্গা, হঠাৎপাড়া, নতুনপাড়া, পুরাতন ব্রিজ, নতুন ব্রিজ, বিরল খোশালডাঙ্গা, মুরাদপুর, মোল্লাপাড়াসহ বিভিন্ন এলাকার দুঃস্থ, গরিব ও অসহায় শীতার্তদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/এসএএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত