বুধবার ভোলার ওয়াচ টাওয়ার উদ্বোধন করবেন রাষ্ট্রপতি

ভোলা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০১৮, ১৮:২৪

ভোলার চরফ্যাশনে নব-নির্মিত দক্ষিণ পূর্ব এশিয়ার সু-উচ্চ জ্যাকব টাওয়ার (ওয়াচ টাওয়ার) বুধবার উদ্বোধন করা হবে। এ উপলক্ষে দুই দিনের রাষ্ট্রীয় সফরে ভোলায় যাচ্ছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। জেলার চরফ্যাশন এবং বাংলাবাজারে পৃথক দুটি সুধী সমাবেশেও অংশ নেবেন রাষ্ট্রপতি।

শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, বন ও পরিবেশ উপমন্ত্রী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবসহ প্রশাসনের  ঊর্ধ্বতন কর্মকর্তারা রাষ্ট্রপতির সফরসঙ্গী হবেন।

বুধবার সকাল ১১টায় চরফ্যাশনে রাষ্ট্রপতিকে গার্ড অব অনার এবং অভ্যর্থনা জানানো হবে। দুপুর দুইটার দিকে চরফ্যাশন নব-নির্মিত দক্ষিণ পূর্ব এশিয়ার সু-উচ্চ জ্যাকব টাওয়ার (ওয়াচ টাওয়ার) উদ্বোধন করবেন রাষ্ট্রপতি। পরে টিবি হাইস্কুল মাঠে সুধী সমাবেশে বক্তৃতা করবেন তিনি।

রাষ্ট্রপতি অধ্যক্ষ নজরুল ইসলাম ডিগ্রি কলেজ, বেগম রহিমা ইসলাম ডিগ্রি কলেজ, নজরুল ইসলাম টিচার্স ট্রেনিং কলেজসহ গুরুত্বপূর্ণ স্থাপনা উদ্বোধন করবেন।

বিকাল সাড়ে তিনটার দিকে রাষ্ট্রপতি হেলিকপ্টারযোগে কুকরী-মুকরী যাবেন। রাতে সেখানে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে উপস্থিত থাকবেন তিনি।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় তিনি ভোলা সদরের উপ-শহর বাংলাবাজারে স্বাধীনতা জাদুঘরের উদ্বোধন করবেন। দুপুর ১২টায় ফাতেমা খানম ডিগ্রি কলেজ মাঠে সুধী সমাবেশে বক্তব্য রাখার কথা রয়েছে।

এদিকে রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে ভোলা ও চরফ্যাশনে ব্যানারে ফেস্টুনে ভরে গেছে পুরো শহর। রাষ্ট্রপতির আগমনে দলীয় নেতাকর্মীদের মাঝে ফিরে এসেছে প্রাণচাঞ্চল্য। দুই উপজেলাসহ পুরো জেলায় জোরদার করা হয়েছে সর্বোচ্চ নিরাপত্তা ব্যবস্থা। রাষ্ট্রপতি হিসাবে দায়িত্বভার গ্রহণের পর ভোলা জেলায় এটি তার প্রথম রাষ্ট্রীয় সফর।

গত ১৬ ও ১৭ জানুয়ারি রাষ্ট্রপতি আব্দুল হামিদ ভোলায় আসার কথা থাকলেও বিশেষ কারণে সফরটি স্থগিত করা হয়।

(ঢাকাটাইমস/২৩ জানুয়ারি/প্রতিনিধি/ওআর)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত