মুক্তিপণ না পাওয়ায় জিসানকে হত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২৩ জানুয়ারি ২০১৮, ২২:৩৬ | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০১৮, ২২:১৮

১৫ লাখ টাকা মুক্তিপণ না পেয়ে খিলগাঁওয়ের অপহৃত শিশু জিসানকে হত্যা করেছে দুর্বৃত্তরা।  ১৩ বছরের জিসান খিলগাঁও সিপাহী ইন্টারন্যাশনাল আইডিয়াল স্কুলের সপ্তম শ্রেণীর ছাত্র ছিল।

আজ মঙ্গলবার রাতে ময়নাতদন্ত শেষে তার লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গ থেকে পরিবারে কাছে হস্তান্তর করা হয়।

জিসানের বাবা মো. মোফাজ্জল হোসেন পেশায় একজন রিকশা ব্যবসায়ী। মঙ্গলবার রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে সাংবাদিকদের তিনি বলেন, গত শুক্রবার সন্ধ্যায় খিলগাঁওয়ের সিপাহীবাগ বাসা থেকে নিখোঁজ হয় জিসান। পরদিন শনিবার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত মোফাজ্জলের মুঠোফোনে চারটি ক্ষুদে বার্তা আসে। যাতে অপহরণকারীরা জিসানকে অপহরণ করার কথা স্বীকার করে ১৫ লাখ টাকা মুক্তিপণ চায়। এ ঘটনায় জিসানের বাবা শনিবার খিলগাঁও থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

গতকাল সোমবার সন্ধ্যায় আফতাবনগরের একটি মাছের খামারের পাশ থেকে জিসানের লাশটি অজ্ঞাত হিসেবে উদ্ধার করেন বাড্ডা থানার উপপরিদর্শক সোহরাব হোসেন।

পরে খবর পেয়ে আজ মঙ্গলবার রাতে জিসানের লাশ সনাক্ত করেন তার বাবা মোফাজ্জল হোসেন। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রভাষক প্রদীপ বিশ^াস জিসানের ময়নাতদন্ত করেন। তিনি বলেন, জিসানের পিঠে কালো জখম থেতলানো রয়েছে। তবে তার মৃত্যুর প্রকৃত কারণ আপাতত বলা সম্ভব হচ্ছে না।  
নিহত জিসান হোসেন তার পরিবারের সঙ্গে খিলগাঁও থানার উত্তর গোড়ান সিপাহীবাগের ২৫২/৩ নম্বর বাড়িতে বসবাস করত। দুই ভাই দুই বোনের মধ্যে সে ছিল তৃতীয়।

এ ব্যাপারে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মশিউর রহমান জানান, ‘এ ঘটনায় নিহতের পরিবার থেকে একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রকৃত দোষীদের গ্রেপ্তারে অভিযান চালানো হচ্ছে।

(ঢাকাটাইমস/২৩জানুয়ারি/এএ/মোআ)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত