২২ মাস পর কবর থেকে যুবকের লাশ উত্তোলন

বোয়ালখালী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৩ জানুয়ারি ২০১৮, ২৩:৫৯

চট্টগ্রামের বোয়ালখালীতে মৃত্যুর ২২ মাস পর আকতার হোসাইন বাবলু নামে এক যুবকের লাশ কবর থেকে উত্তোলন করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় উপজেলার সারোয়াতলী থেকে লাশটি উত্তোলন করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফোরকান এলাহী অনুপমের উপস্থিতিতে সিআইডি কর্মকর্তা এবং বোয়ালখালী থানা পুলিশ এসময় উপস্থিত ছিলেন।

জানা গেছে, সারোয়াতলী ইউনিয়নের মৃত নুরুল ইসলামের ছেলে আকতার হোসাইন বাবলু চট্টগ্রাম পাহাড়তলী উত্তর সরাইপাড়া এলাকায় চাচা ইসহাক মিস্ত্রির ছেলেদের সাথে থাকতো। সেখানে থেকে পাঁচলাইশ এলাকার আবু তৈয়ব নামের এক যুবকের সাথে মিলে ব্যবসা করতো। এছাড়া মালামাল লোড-আনলোড করার দুটি বড় ক্রেন ছিল তার।

২০১৬ সালের ১ এপ্রিল দুপুরে খাবার খেয়ে নিজের রুমে যায় বাবলু। এর ঘন্টাখানেক পর অসুস্থ হয়ে পড়ে বাবলু। কিন্তু তার চাচাতো ভাইয়েরা হাসপাতালে নিয়ে যাওয়াতে সময়ক্ষেপণ করেন।

পরে উপায়ন্তর না পেয়ে বাবলুকে একে খান গেইট এলাকার একটি প্রাইভেট হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে বাবলুর মরদেহ বোয়ালখালী নিয়ে এসে ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফন করা হয়।

বাবলুর মা জান্নাতুল ফেরদৌস বলেন, বাবলু হৃদরোগে মারা গেছে বলে আমাকে জানানো হয়। পরে আমি ছেলের ব্যবসার হিসাব চাইতে গেলে তারা আমাকে হুমকি দেয়। তিনি অভিযোগ করেন, আমার ছেলেকে বিষ খাইয়ে হত্যা করা হয়েছে। পরে তিনি চট্টগ্রাম আদালতে মামলা করেন।

আসামিরা হলেন- পাহাড়তলী থানার আকতার হোসেন রিপন, মোহাম্মদ রিমন, নুর জাহান, তুলি, বাবলুর ব্যবসায়ী পার্টনার আবু তৈয়বসহ অজ্ঞাত আরও ৩/৪ জন।

মামলার তদন্তকারী কর্মকর্তা সাইফুল ইসলাম বলেন, তদন্তের স্বার্থে লাশটি কবর থেকে উত্তোলন করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ  (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/২৩জানুয়ারি/ওয়াইএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
Close