যুবকের পায়ের রগ কাটায় গ্রেপ্তার ৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৪ জানুয়ারি ২০১৮, ২০:৫৬

নারায়ণগঞ্জ শহরের ১নং টার্মিনাল এলাকায় মাদক বিক্রিতে বাধা দেয়ায় দেলোয়ার হোসেন দেলু নামে এক যুবকের পায়ের রগ কেটে দিয়েছে মাদক  বিক্রেতারা। মঙ্গলবার দেলোয়ার হোসেনের মা সেলিনা বেগম বাদী হয়ে পাঁচজনকে আসামি করে মামলা করেন। এ ঘটনায় বুধবার দুপুরে তিন আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দেলোয়ার নারায়ণগঞ্জের বাবুরাইলের সাজ্জাদ মিয়ার বাড়িতে ভাড়া থাকেন।

গ্রেপ্তাররা হলেন, পুলিশ লাইনের কাচ্চু মিয়ার ছেলে মানিক, বদিরুদ্দিনের ছেলে মতিউর রহমান ও নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মহিলা কাউন্সিলর বিভা হাসানের গাড়িচালক রহমান।

বর্তমানে অপর দুই আসামি গাড়িচালক রহমানের ভাগিনা শুভ ও মিরাজ পলাতক রয়েছেন।

মামলার অভিযোগে বলা হয়, বিবাদীরা ১নং টার্মিনাল ঘাটে মাদক বেচাকেনা করে আসছিল দীর্ঘদিন ধরে। এতে দেলোয়ার বাধা দিলে মঙ্গলবার বিকালে দেলোয়ারের ওপর অস্ত্র নিয়ে হামলা চালায় তারা। এসময় আসামিরা দেলোয়ারের পায়ের রগ কেটে দেয় আসামিরা। দেলোয়ারের বোনজামাই রুবেল তাকে বাঁচাতে এগিয়ে আসলে তাকেও যখম করা হয়। দেলোয়ারের পকেটে থাকা ২ হাজার টাকাও আসামিরা ছিনিয়ে নেয় বলে অভিযোগ করা হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান, অভিযোগ পেয়েই ইতোমধ্যে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।  বাকিদের গ্রেপ্তার চেষ্টা চলছে। আসামিদের সাতদিনের রিমাণ্ড চেয়ে আদালতে পাঠানো হবে বলে তিনি জানান।

(ঢাকাটাইমস/২৪জানুয়ারি/প্রতিনিধি/ওআর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত