জেএমবির শীর্ষ নেতাসহ আনসারউল্লাহর তিন সদস্য আটক

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০১৮, ১৭:২৫

জেএমবির একজন শীর্ষ নেতা ও আনসারউল্লাহ বাংলা টিমের তিন সক্রিয় সদস্যকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১১)। তাদের কাছ থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলিসহ একটি ম্যাগজিন, উগ্রবাদী বই ও লিফলেট উদ্ধার করা হয়েছে।

শনিবার দুপুরে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে র‌্যাব-১১ এর প্রধান কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল কামরুল হাসান। আটক ব্যক্তিদেরও সংবাদ সম্মেলনে হাজির করা হয়।

র‌্যাব জানায়, শুক্রবার বিকেলে ঢাকার কাকরাইলে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের বন্দর থানার একটি মামলায় এজাহারভুক্ত জেএমবির দাওয়াতি শাখার শীর্ষ নেতা শায়খ কামাল হোসেনকে আটক করা হয়। তার বাড়ি পটুয়াাখালী জেলার মির্জাগঞ্জে।

একই দিন রাতে রূপগঞ্জের জিন্দা পার্ক এলাকায় অভিযান চালিয়ে আনসারউল্লাহ বাংলা টিমের তিন সক্রিয় সদস্যকে আটক করা হয়। তারা হলেন পিরোজপুরের মঠবাড়িয়া এলাকার রেজাউর রহমান ওরফে শাওন ওরফে সোহেল ওরফে হাসান (২৭), পাবনার সুজানগর এলাকার মোবারক হোসেন ওরফে মাসুদ (৩৩) ও কুমিল্লার মুরাদনগরের আবু রায়হান চৌধুরী (২৮)।  

লেফটেন্যান্ট কর্নেল কামরুল হাসান জানান, আটক ব্যক্তিরা দীর্ঘদিন ধরে পলাতক থেকে বিভিন্নভাবে জঙ্গিবাদী কার্যক্রম চালিয়ে আসছিলেন। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/ইএস/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত