মধুখালীতে কৃষকলীগ নেতা দোলনের গণসংযোগ

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২৮ জানুয়ারি ২০১৮, ০০:২০ | প্রকাশিত : ২৭ জানুয়ারি ২০১৮, ২৩:৫৭

ফরিদপুরের মধুখালী উপজেলার বিভিন্ন বাজারে গণসংযোগ করেছেন বাংলাদেশ কৃষকলীগের অন্যতম সহ-সভাপতি, ফরিদপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য আরিফুর রহমান দোলন।

শনিবার দিনব্যাপী তিনি উপজেলার নওয়াপাড়া বাজার, আমডাঙ্গা বাজার, উথলী আমডাঙ্গা, ভুষনা বাজার, গোয়ালবাড়ি বাজারসহ প্রত্যন্ত অঞ্চলে গণসংযোগ করেন।

এ সময় তিনি স্থানীয়দের সঙ্গে কথা বলেন ও মতবিনিময় করেন। স্থানীয়রা তাকে কাছে পেয়ে নিজেদের সুখ-দুঃখ ও সুবিধা-অসুবিধার কথা জানান।

মতবিনিময়কালে জাতীয় সাপ্তাহিক ‘এই সময়’ ও পাঠকপ্রিয় নিউজ পোর্টাল ‘ঢাকাটাইমস’ সম্পাদক দোলন বলেন, আগামী নির্বাচনে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে এবং দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিতে হবে।

তিনি আরও বলেন, ফরিদপুর-১ আসনের আরও উন্নয়ন করতে হলে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। কারণ আওয়ামী লীগ ক্ষমতায় এলে এই অঞ্চলের উন্নয়ন হয়।

গণসংযোগে উপস্থিত ছিলেন, নওয়াপাড়া ইউপি আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি নিস্তারুল ইসলাম, নওয়াপাড়া ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শরীফুল করিম সজল, সাধারণ সম্পাদক এনায়েত হোসেন, মধুখালী মুক্তিযোদ্ধা কাউন্সিলের সদস্য আবুল হাসেম, আলফাডাঙ্গা উপজেলা ছাত্রলীগ নেতা মুজাহিদুল ইসলাম নাঈম প্রমুখ।

(ঢাকাটাইমস/২৭জানুয়ারি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

রাজপাট বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
Close