‘আল্লাহ যেন আমাদেরকে ভালো জনপ্রতিনিধি দেন’

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০৬ ফেব্রুয়ারি ২০১৮, ০৮:৪৬ | প্রকাশিত : ০৬ ফেব্রুয়ারি ২০১৮, ০৮:৪২

বাংলাদেশ কৃষক লীগের সহসভাপতি ও কাঞ্চন মুন্সি ফাউন্ডেশনের চেয়ারম্যান আরিফুর রহমান দোলন একটি ওয়াজ মাহফিলে বিশেষ অতিথির বক্তব্যে বলেছেন, ‘আমরা আল্লাহর কাছে দোয়া করি তিনি যেন আমাদের মাঝে একজন ভালো জনপ্রতিনিধি দান করেন। যিনি জনগণের অধিকার আদায় করতে পারবেন, সমস্ত ভালো কাজের সঙ্গে থাকবেন এবং খারাপ কাজ থেকে বিরত রাখবেন।’

ফরিদপুরের বোয়ালমারী পৌরশহরের কেন্দ্রীয় জামে মসজিদ ও স্থানীয় ইসলামি যুব সমাজের উদ্যোগে আয়োজিত দুই দিনব্যাপী বার্ষিক ওয়াজ মাহফিলে আরিফুর রহমান দোলন এসব কথা বলেন।

সোমবার রাত সাড়ে নয়টার দিকে বিশেষ অতিথির বক্তব্য দেন ঢাকাটাইমস ও সাপ্তাহিক এই সময় সম্পাদক।

দোলন বলেন, ‘এই মাহফিলে ওয়াজ করবেন বিশিষ্ট আলেম ও বুজুর্গ ব্যক্তিরা। আমি শুধু আপনাদের কাছে দোয়া চাইতে এসেছি। আপনারা দোয়া করবেন আমার পূর্বপুরুষদের মতো আমিও যেন সমাজসেবা ও সমাজের ভালো কাজে নিজেকে নিয়োজিত রাখতে পারি। আমাদের ইমান ও বিশ্বাস যেন ধরে রাখতে পারি।’  

মাহফিলে প্রথম দিন রবিবার তাফসির করেন দেওয়ান নুরুল ইসলাম জামালপুরী ও বোয়ালমারী কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা হুসাইন আহমেদ। দ্বিতীয় দিন সোমবার প্রধান বক্তা ছিলেন ঢাকার হাফেজ মাওলানা মুফতি হাসান জামিল। দ্বিতীয় বক্তা হিসেবে বয়ান করেন নারায়ণগঞ্জের মাওলানা মাহদী জামান।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও মসজিদ পরিচালনা পরিষদের সভাপতি এমএম মোশাররফ হোসেন, জেলা পরিষদের সদস্য শেখ শহিদুল ইসলাম শহীদ, বাজার বণিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুস সালাম বাবু, আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান মৃধা লিটন, ইসলামি যুব সমাজের সভাপতি ইকরাম হোসেন, প্রতিষ্ঠাতা সহ-সভাপতি মো. আনোয়ার হোসেন, প্রতিষ্ঠাতা যুগ্ম সাধারণ সম্পাদক ও নাজ ক্যাবল নেটওয়ার্কের স্বত্বাধিকারী আব্দুস ছামাদ ও সহ-যুগ্ম সাধারণ সম্পাদক মো. রেজাউর মোল্যা প্রমুখ।

(ঢাকাটাইমস/০৬ফেব্রুয়ারি/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজপাট বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত