মেরিটাইম অ্যাফেয়ার্স ইউনিটের প্রধান খুরশেদের চুক্তির মেয়াদ বৃদ্ধি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১১ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৩৯ | প্রকাশিত : ১১ ফেব্রুয়ারি ২০১৮, ২০:২৬

পররাষ্ট্র মন্ত্রণালয়ের মেরিটাইম অ্যাফেয়ার্স ইউনিটের প্রধান সচিব পদমর্যাদায় নিয়োজিত কর্মকর্তা রিয়ার এডমিরাল (অব.) খুরশেদ আলমের চুক্তির মেয়াদ বাড়ানো হয়েছে।

রবিবার জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মুহাম্মদ আব্দুল লতিফ স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এই আদেশ দেয়া হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, ‘পররাষ্ট্র মন্ত্রণালয়ের মেরিটাইম এফেয়ার্স ইউনিটের প্রধান পদে সরকারের সচিব পদমর্যাদায় চুক্তিভিত্তিক নিয়োজিত রিয়ার এডমিরাল (অব.) খুরশেদ আলমের চুক্তির মেয়াদ পূর্বের চুক্তির ধারাবাহিকতায় এবং অনুরূপ শর্তে ২০ জানুয়ারি ২০১৮ অথবা যোগদানের তারিখ থেকে পরবর্তী ৩ (তিন) বছরের জন্য বৃদ্ধি করা হলো।’

পৃথক আরেক প্রজ্ঞাপনে চার বিভাগে চার অতিরিক্ত কমিশনার নিয়োগ দিয়েছে সরকার। জনপ্রশাসন মন্ত্রণালয় সিনিয়র সহকারী সচিব দেওয়ান মাহবুবুর রহমান স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বলা হয়েছে, রংপুর বিভাগের স্থানীয় সরকারের পরিচালক আনওয়ার হোসেনকে রংপুর বিভাগের কমিশনার, নরসিংদী জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা দীপক রঞ্জন অধিকারীকে ময়মনসিংহ বিভাগের অতিরিক্ত কমিশনার, খুলনার জোনাল সেটেলমেন্ট অফিসার শাহ আলম সরদারকে রাজশাহী বিভাগের অতিরিক্ত কমিশনার করা হয়েছে।

পৃথক আরেক প্রজ্ঞাপনে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. এ এফ এম মনজুর কাদেরকে ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের মহাপরিচালক করা হয়েছে।

(ঢাকাটাইমস/১১ফেব্রুয়ারি/এমএম)

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত