ফরিদপুর আ.লীগের যৌথ সভায় দোলন

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ ফেব্রুয়ারি ২০১৮, ২১:১৩ | প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি ২০১৮, ২০:৪২

ফরিদপুর জেলা আওয়ামী লীগের যৌথ সভা সোমবার বিকালে শহরের অম্বিকা মেমোরিয়াল হলের দ্বিতীয় তলায় অনুষ্ঠিত হয়েছে। এতে যোগ দিয়েছেন এই কমিটির নির্বাহী সদস্য ও বাংলাদেশ কৃষক লীগের কেন্দ্রীয় সহসভাপতি আরিফুর রহমান দোলন। তিনি কাঞ্চন মুন্সী ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এবং ঢাকাটাইমস ও সাপ্তাহিক এই সময়ের সম্পাদক।

আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাদের ফরিদপুর জেলা সফর উপলক্ষে আয়োজিত যৌথ সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবল চন্দ্র সাহা।

সভায় আগামী জাতীয় নির্বাচনকে সামনে রেখে কেন্দ্রীয় নেতাদের আগমন ও জনসভা সফল করার জন্য নেতাদের পরামর্শ নেয়া হয়। আরিফুর রহমান দোলনও তার বক্তব্যে কিছু পরামর্শ তুলে ধরেন।

সভায় আরও বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান মো. লোকমান হোসেন মৃধা, সদর উপজেলার চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ মাসুদ হোসেন, বোয়ালমারী উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন মুশা, কোতয়ালি আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লা প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাইনুদ্দিন আহমেদ মানু, সাংগঠনিক সম্পাদক মাহাবুবুল আলম জিন্না, কে এম সেলিম, ফদিরপুর শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ, ছাত্রলীগের নিশান মাহমুদ শামিম প্রমুখ।

(ঢাকাটাইমস/১২ফেব্রুয়ারি/প্রতিনিধি/এলএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজপাট বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত