ইউটিউবে সুস্মিতা আনিসের ‘তোমার আকাশ’

তানিয়া আক্তার, ঢাকাটাইমস
| আপডেট : ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৬:৩৭ | প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:৫৪

জনপ্রিয় কণ্ঠশিল্পী সুস্মিতা আনিস। পেশায় সঙ্গীতশিল্পী না হলেও ভালোবাসার টানে শ্রোতাপ্রিয় গান উপহার দিয়ে যাচ্ছেন প্রতিবার। বসন্ত এবং ভালোবাসা দিবসের আগেই তাঁর রোমান্টিক নতুন গান 'তোমার আকাশ' এর মিউজিক ভিডিও প্রকাশ পেল গত ১২ ফেব্রুয়ারি।

ঢাকার বেইলি রোডের একটি রেস্তোরাঁয় এই মিউজিক ভিডিওটির প্রকাশনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নওয়াজিশ আলী খান, মানাম আহমেদ, হামিন আহমেদ, বাপ্পা মজুমদার, কৌশিক শংকর দাশসহ আরও অনেকেই।

প্রযুক্তির এই যুগে গান এখন দেখার বিষয়ও বটে। তাই মিউজিক ভিডিওর দর্শকপ্রিয়তা আছে। 'তোমার আকাশ' গানটির মিউজিক ভিডিওর শুটিং হয়েছিল নেপালের পর্যটন নগরী পোখারার তুষারশুভ্র পাহাড়ি জনপদ ডামপুসে। আর এ গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন এ সময়ের জনপ্রিয় মডেল তানজিন তিশা এবং নেপালের মডেল-অভিনেতা নারায়ণ ঢাকাল।

সোহেল আরমানের লেখা গানটির কম্পোজার অদিত রহমান। অনুষ্ঠানে নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করেন সুস্মিতা আনিস, গানটির মিউজিক ভিডিও নির্মাতা তানিম রহমান অংশু, মডেল তানজিন তিশা ও অদিত রহমান।

সুস্মিতা আনিস বলেন, ‘এক তরুণীর মনের স্বপ্ন, ভালো লাগা আর ভালোবাসাকে এ গানটিতে ফোকাস করা হয়েছে। আমাদের পুরো টিম গানটি নিয়ে পরিশ্রম করেছে। আমাদের শ্রম সার্থক হবে যদি গানটি সবার পছন্দ হয়। সবসময় আমি শ্রোতাদের নতুন কিছু দেওয়ার চেষ্টা করেছি। এই গানটি সেই চেষ্টার একটি অংশ।’

গান গুরুমুখী বিদ্যা। আর  সুস্মিতা আনিসের বেড়ে ওঠাও পারিবারিক সঙ্গীতের বলয়ে। নজরুল সঙ্গীত সম্রাজ্ঞী শিল্পী ফিরোজা বেগম সম্পর্কে তাঁর ফুপু। পড়তে লিখতে শেখার আগেই সেই ছোটবেলা থেকেই সুস্মিতা আনিসের ফুপু ফিরোজা বেগম তাকে গান শেখাতেন। ফিরোজা বেগম তাকে নজরুল ও অন্যান্য সঙ্গীতের শ্রুতি ও চলন শিখিয়েছিলেন খুব যত্ন নিয়ে। সুস্মিতা আনিস বাংলাদেশ টেলিভিশনে শিশু শিল্পী হিসেবে গান গেয়েছেন। এছাড়াও গত বছরের ফেব্রুয়ারিতে তার 'কেউ জানুক আর না-ই জানুক' গানটি প্রকাশ পেয়েছিল।

ঢাকাটাইমস/১৩ফেব্রুয়ারি/টিএ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত