শাকিব খানের ‘প্রতিদ্বন্দ্বী’ পূজা

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০১৮, ২১:১৭ | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০১৮, ১১:১৬

শুক্রবার মুক্তি পেয়েছে নায়ক শাকিব খান ও বিদ্যা সিনহা মীম অভিনীত বহুল আলোচিত ছবি ‘আমি নেতা হবো’। সুপারস্টারের ছবি বলে কথা। দেশের অধিকাংশ সিনেমা হলই তাই ‘আমি নেতা হবো’র দখলে। দেশের মোট ১১৭টি হলে মুক্তি পেয়েছে ছবিটি। বিষয়টি নিশ্চিত করেছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়া। এই ছবির সুবাদে সম্প্রতি খুলেছে দেশের বেশ কয়েকটি বন্ধ থাকা সিনেমা হলও।

‘আমি নেতা হবো’ ছবিতে শাকিব-মীম ছাড়াও অভিনয় করেছেন জনপ্রিয় তারকা দম্পতি ওমর সানী ও মৌসুমী। আরও আছেন কাজী হায়াৎ, ডিজে সোহেল ও সাদেক বাচ্চু প্রমুখ। এই ছবিতে অভিনয়ের মধ্য দিয়ে দীর্ঘ ৯ বছর পর আবারও পর্দায় একসঙ্গে হাজির হলেন শাকিব খান ও বিদ্যা সিনহা মিম। ২০০৯ সালে ‘আমার প্রাণের প্রিয়া’ ছবিতে প্রথম অভিনয় করেছিলেন তারা।

এদিকে, শুক্রবারই মুক্তি পেয়েছে বাংলাদেশের উঠতি নায়িকা পূজা চেরির হৃদয় ছোঁয়া প্রেমের ছবি ‘নূর জাহান’। এর আগে শিশুশিল্পী হিসেবে ভালোবাসার রং, তবুও ভালোবাসি ও অগ্নিসহ বেশ কয়েকটি ছবিতে অভিনয় করলেও নায়িকা হিসেবে ‘নূর জাহান’তার প্রথম ছবি। কাজেই, চলচ্চিত্রের নতুন মুখ হিসেবে তার প্রতি দর্শকদের একটা আগ্রহ তো থাকবেই। যদিও সারা দেশের মাত্র ২০টি সিনেমা হলে মুক্তি পেয়েছে পূজার ‘নূর জাহান’।

এই ছবিতে বাংলাদেশি নবাগতা পূজার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার আরেক নবাগত নায়ক আদৃত। কাজেই, দুই বাংলার দুই নতুন তারকার পর্দার রসায়ন বেশ ভালোই জমবে বলে মনে করছেন দেশের সিনে বিশেষজ্ঞরাও। সেক্ষেত্রে নবীন তারকা পূজার ‘নূর জাহান’ এর জন্য একটু ঝামেলায় পড়তেই পারে সুপারস্টার শাকিব খানের ‘আমি নেতা হবো’।

‘নূর জাহান’ ছবিটি নির্মিত হয়েছে বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায়। প্রযোজনা প্রতিষ্ঠান দুটি হচ্ছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তী প্রোডাকশন। ছবির পরিচালকও দুজন। একজন বাংলাদেশের আবদুল আজিজ, অন্যজন কলকাতার অভিমন্যু মুখার্জি। এতে পূজা-আদৃত ছাড়াও আছেন নাদের চৌধুরী, ওমর আওয়াজ, সেতু, চিকন আলী, কমল পাটেগার, অপরাজিতা, কাঞ্চন মল্লিক ও সুপ্রিয় দত্ত প্রমুখ।

ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত