প্রিয়ার বিরুদ্ধে এবার মুম্বাইয়ে অভিযোগ

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৪৪ | প্রকাশিত : ১৬ ফেব্রুয়ারি ২০১৮, ১৫:৩৪

যে গানের ভিডিওর খাতিরে রাতারাতি প্রচারে এসেছিলেন, সেই গানই বারবার বিপাকে ফেলছে ১৮ বছর বয়সী দক্ষিণী ছবির অভিনেত্রী প্রিয়া প্রকাশ ভেরিয়ারকে। তারই ধারাবাহিকতায় হায়দ্রাবাদের পর এবার মুম্বাইয়ে অভিযোগ দায়ের করা হয়েছে অভিনেত্রীর বিরুদ্ধে। শুক্রবার সকালে মুম্বাইয়ের জিসনি থানায় এই অভিযোগটি দায়ের করা হয়।

ভারতীয় সংবাদমাধ্যমের সূত্র মতে, মুম্বাইয়ের একদল যুবক ‘ওরু আদার লাভ’ছবির গানটির বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন। তাদের অভিযোগও একই। গানটি মুসলিম ভাবাবেগে আঘাত করেছে। আর এই অভিযোগেই অভিনেত্রী প্রিয়া প্রকাশসহ ছবির পরিচালক ওমর লুলু এবং প্রযোজকদের বিরুদ্ধে আইপিসি ২৯৫ ধারায় অভিযোগ দায়ের করেছে ওই যুবকরা।

তবে এখন পর্যন্ত কোনো এফআইআর দায়ের করা হয়নি বলে জানিয়েছেন মুম্বাইয়ের জিসনি থানার পরিদর্শক ফাহিম হাশমি। তিনি আরও জানিয়েছেন, ‘সিনিয়র অফিসারদের সঙ্গে আলোচনা করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।’

কয়েকদিন আগে মালয়ালম ছবি ‘ওরু আদার লাভ’এর গান ‘মানিকা মালায়াম প্রভি গানটিকে ঘিরেই বিতর্কের সূত্রপাত হয়।  গানটি মুসলিম ভাবাবেগে আঘাত করেছে বলে দাবি করে থানায় অভিযোগ করেন হায়দ্রাবাদের মুসলিম যুবক মুকিদ ও তার বন্ধুরা। তাদের দাবি ছিল, প্রিয়ার যে গান নিয়ে এত হইচই, সেখানে মুসলিমদের ধর্মানুভূতিতে আঘাত করা হয়েছে। সেই অভিযোগেরও তদন্ত চালাচ্ছে পুলিশ। যদিও গানটিতে এমন কিছু নেই বলে দাবি করেছেন ছবির পরিচালক ওমর লুলু।

যার বিরুদ্ধে অভিযোগ সেই প্রিয়া প্রকাশ ভেরিয়ারকে কদিন আগেও কেউ চিনতেন না। কিন্তু এখন তিনি ইন্টারনেট সেনশেসন। সোশ্যাল মিডিয়ার নয়া ক্রাশ। একটি ভিডিও দিয়েই রাতারাতি খ্যাতির চূড়ায়। সারা দেশের যুবকরা তাকে প্রায় হৃদয়ের মণিকোঠায় তুলে রেখেছেন। কিন্তু একটি গানের ভিডিওকে কেন্দ্র করে দুই দফার অভিযোগ রাতারাতি স্টার বানানোর পাশাপাশি খানিকটা বিতর্কিতও করে দিলো অষ্টাদশী প্রিয়াকে।

ঢাকাটাইমস/১৬ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত