মীম-জিৎ রসায়ন

বিনোদন ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৪:১৯ | প্রকাশিত : ১৭ ফেব্রুয়ারি ২০১৮, ১৩:৩২

হালের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। বলিউডি গড়ন এই নায়িকার জনপ্রিয়তা দিনে দিনে বেড়েই চলছে। দেশের গণ্ডি পেরিয়ে যেটা ছড়িয়ে পড়েছে ওপার বাংলায়ও। তারই সূত্র ধরে এবার তিনি অভিনয় করতে যাচ্ছেন কলকাতার সুপারহিট নায়ক জিতের সঙ্গে। যদিও ছবিটি বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত হবে।

ছবির নাম ‘সুলতান’। ছবিটি যৌথভাবে পরিচালনা করবেন ভারতের  রাজা চন্দ ও বাংলাদেশের আবদুল আজিজ। নির্মিত হবে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের জিৎ’স ফিল্ম ওয়ার্কসের যৌথ প্রযোজনায়।

এই ছবির মাধ্যমে প্রথমবারের মতো কলকাতার নায়ক জিতের সঙ্গে জুটি বাধছেন বাংলাদেশি নায়িকা মীম। গত বৃহস্পতিবার রাতে জাজ মাল্টিমিডিয়ার কার্যালয়ে ছবিটিতে অভিনয়ের ব্যাপারে চুক্তিবদ্ধ হন তিনি।

নায়ক জিতের বড় একজন ভক্ত মীম। ‘সুলতান’ এ অভিনয়ের ব্যাপারে গণমাধ্যমকে তিনি বলেন, ‘কয়েক দিন আগে ছবিটিতে কাজের প্রস্তাব পেয়েছিলাম। বৃহস্পতিবার রাতে চুক্তিবদ্ধ হয়েছি। জিতের অনেক ছবি দেখেছি। আমি তার বড় একজন ভক্ত। এখন তার সঙ্গেই কাজ করতে যাচ্ছি। এটি আমার ক্যারিয়ারে নতুন মাত্রা দেবে।’

আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে কলকাতায় ‘সুলতান’ ছবিটির প্রথম ধাপের শুটিং শুরু হবে বলে জানান জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ। তিনি বলেন, ‘২৮ ফেব্রুয়ারি পর্যন্ত সেখানেই শুটিং চলবে। এরপর আগামী মার্চ থেকে ভারত, থাইল্যান্ড ও বাংলাদেশে হবে দ্বিতীয় ধাপের শুটিং।’

বাংলাদেশি নায়িকা মীম এর আগে কাজ করেছেন কলকাতার আরেক সুপারস্টার সোহমের সঙ্গে। ২০১৫ সালে মুক্তি পেয়েছিল মীম-সোহমের যৌথ প্রযোজনার ছবি ‘ব্লাক’। এবার তিনি জুটি বাধতে যাচ্ছেন জিতের সঙ্গে। অন্যদিকে, জিৎ এর আগে তিনটি ছবিতে অভিনয় করেছেন বাংলাদেশি নায়িকা নুসরাত ফারিয়ার সঙ্গে। এবার মীমের সঙ্গে তার রসায়ন কেমন জমে, সেটা দেখার জন্যই অপেক্ষা।

ঢাকাটাইমস/১৭ফেব্রুয়ারি/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত